সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ কম্বল বিতরণ করেন

খুলনার প্রতিনিধি

0 18

বাণিজ্য মন্ত্রণালয়ের সিনিয়র সচিব তপন কান্তি ঘোষ খুলনার পাইকগাছায় বিভিন্ন আশ্রয়ন প্রকল্পের ঘর পরিদর্শন করেছেন। শুক্রবার সকালে পরিদর্শন শেষে উপজেলার হরিঢালী ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে শীতার্তদের মাঝে শীত বস্ত্র কম্বল বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার মমতাজ বেগম, ওসি জিয়াউর রহমান, কপিলমুনি ইউপি চেয়ারম্যান কওসার আলী জোয়াদ্দার।

advertisement

advertisement

এ সময় অ্যাড. দিপংকর সাহা কপিলমুনির প্রতিষ্ঠাতা রায় সাহেব বিনোদ বিহারী সাধুর কর্মময় জীবনের উপর লেখা একটি বই উপহার দেন। শনিবার কপিলমুনি মেহেরুন্নেছা বালিকা বিদ্যালয় মাঠে কম্বল বিতরণ পরবর্তী বাণিজ্য মন্ত্রণালয় কর্তৃক পরিচালিত টিসিবির পণ্য পরিবেশন অনুষ্ঠানে উপস্থিত থাকবেন। পাশাপাশি উক্ত অনুষ্ঠানে টিসিবির ডিলারদের পক্ষ থেকে সিনিয়র সচিবকে সংবর্ধনা প্রদান করবেন।

গত ২৮ ডিসেম্বর ’২১ জনপ্রশাসন মন্ত্রণালয়ের উর্দ্ধতন-১ অধিশাখার ০৫.০০.০০০০.১৩০.১২.০০১.২০.৬৬৭/১(৫০)নং স্মারকপত্রের আলোকে তপন কান্তি ঘোষকে সিনিয়র সচিব পদে পদায়িত করে পরিপত্র জারী করেন মন্ত্রণালয়। আর এ পদে পদায়িত পরবর্তী জন্মভূমিতে এই প্রথম আগমন। উপজেলার কপিলমুনি হরিঢালীর কৃতি সন্তান হিসেবে তার আগমন উপলক্ষ্যে অত্র এলাকার বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.