না পাওয়ার ক্ষোভ থে‌কেই মানুষ আমা‌কে ভোট দে‌বে : তৈমূর

নজরুল ইসলাম বাবুল, নারায়ণগঞ্জ প্রতিনিধি

0 50

গত ১৮ বছ‌রের না পাওয়ার ক্ষোভ থে‌কেই এই নগরীর মানুষ আমা‌কে ভোট দে‌বে বলে দাবি করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী অ‌্যাড‌ভো‌কেট তৈমূর আলম খন্দকার ।

advertisement

advertisement

আজ বুধবার নগ‌রের খানপুর ৩’শ শয্যা হাসপাতা‌লের সাম‌নে থেকে নির্বাচনী শো-ডাউনে অংশ নেওয়ার শুরুতে এসব কথা বলেন তিনি। এটি নারায়ণগঞ্জ নগরীর সদর জোনে শেষ শো-ডাউন তার।

এসময় তৈমূর আলম বলেছেন, পুলিশ নৌকার পক্ষের কাউকে গ্রেফতার করেনি, তাদের বাড়িতেও যায়নি। অথচ আমার সিদ্ধিরগঞ্জের প্রধান সমন্বয়ককে গ্রেফতার করা হয়েছে, আমার লোকজনের বাড়ি বাড়ি পুলিশ যাচ্ছে। এটা দিনের আলোর মত পরিষ্কার। তারপরও যদি বলা হয় আমার লোকজনকে হয়রানি করা হচ্ছে না সেটা আপনারাই বিবেচনা করে দেখবেন।

advertisement

তিনি আরও বলেন, আমি তিন সেট করে পোলিং এজেন্ট ঠিক করে রেখেছি। একজনকে বের করে দেওয়া হলে আরেকজন কাজ করবে। শুধু তাই নয়, কেন্দ্র রক্ষার জন্য আলাদা কমিটি করা হয়েছে। তারা সেখানে কেন্দ্র রক্ষা করবে। আমাদের চিফ এজেন্ট এটিএম কামাল নির্বাচন কমিশনের সঙ্গে সার্বক্ষণিক যোগাযোগ রাখছেন। কেন্দ্র যেন দখল না হয় সেজন্য জনগণ পাহারায় থাকবে।

তৈমূ‌রের এই শোডাউনে নাগ‌রিক ঐক্যের কেন্দ্রীয় নেতা এসএম আকরামসহ বিএ‌নপির বেশ কিছু নেতাকর্মী উপ‌স্থিত ছি‌লেন।

মি‌ছিল পূর্ব সং‌ক্ষিপ্ত বক্ত‌ব্যে এসএম আকরাম ব‌লেন, এই নগরীর মানুষ প‌রিবর্তন চায় এটাই সত‌্য। তৈমূর আলম বিজয়ী হ‌তে পার‌লে এই নগ‌রে আরও ভালো ভালো কাজ হ‌বে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.