এই লোকটার বিষয়ে বারবার প্রশ্ন করেন কেন : আইভী

নজরুল ইসলাম বাবুল, নারায়ণগঞ্জ প্রতিনিধি

0 38

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে সাংসদ শামীম ওসমান ও মেয়র প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর মধ্যে বিরোধের বিষয়ে আইভী বলেছেন, শামীম ওসমান সংবাদ সম্মেলন করে বলেছেন, তিনি নৌকার লোক, নৌকার পক্ষেই আছেন।

advertisement

advertisement

আজ বুধবার সকালে নগরীরর ১৫ নং ওয়ার্ডে গণসংযোগকালে ‘শামীম ওসমান আপনার সঙ্গে আছেন কি-না ?- সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে আইভী এ কথা বলেন।

তবে এ সময় আইভী বিরক্তি প্রকাশ করে বলেন, আপনারা এই লোকটার (শামীম ওসমান) বিষয়ে বারবার প্রশ্ন করেন কেনর ? আরও তো অনেক বিষয় আছে, সেগুলো বলেন।

advertisement

অন্যদিকে ডা. সেলিনা হায়াৎ আইভী বলেছেন, সে (শামীম ওসমান) তো নৌকার লোক, নৌকা ছাড়া যাবে কোথায় ?

নির্বাচন নিয়ে কোনো শঙ্কায় আছেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ২০১১ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। ২০১৬ সালের নির্বাচন সুষ্ঠু হয়েছে। এবারও নির্বাচনের পরিবেশ সুষ্ঠু রয়েছে।

তিনি বলেন, আমি কোনো নেতাকে ইন্ডিকেট করে কিছু বলিনি। সব সময় আমার চাওয়া, শহরের পরিবেশ যেন সুন্দর থাকে। কেউ যেন কাউকে ভয়ভীতি দেখাতে না পারে। নির্বাচনে যেন কোনো বিশৃঙ্খলা তৈরি না হয়।

এ সময় তিনি বলেন, নির্বাচনের প্রতিটি মুহুর্ত চ্যালেঞ্জিং। আমি জনগণের কাছে যাচ্ছি, ভোট চাচ্ছি। আমার কাছে প্রতিটা মুহুর্ত চ্যালেঞ্জিং। এখন পর্যন্ত পরিবেশ ভালো আছে। ১৬ তারিখ পর্যন্ত এমন পরিবেশ চাই। মানুষ যাতে সুষ্ঠু ও সুন্দর ভাবে ভোট দিতে পারে।

নির্বাচনে বাধা পাচ্ছেন কিনা জানতে চাইলে তিনি বলেন, কিছু কিছু জায়গায় আমার কর্মীদের ফোনে বকা দেওয়া হয়েছে। সামনা-সামনি হলে একটু ধাক্কাধাক্কি হয়ে যায়। এমনটা হয়ই নির্বাচনে।

তৈমূর আলম খন্দকারের প্রতীক হাতি নিয়ে এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বনের হাতি বনে যাবে, নৌকা মার্কা জিতে যাবে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.