৩ মিনিটের গানের জন্য ১২ ঘন্টা পানিতে !

ডেস্ক রিপোর্ট

0 32

প্রবাদ আছে, ‘পরিশ্রম সাফল্যের চাবিকাঠি’। যে কোনো ক্ষেত্রে সফলতার প্রথম শর্ত হল প্রবল ইচ্ছাশক্তি ও কঠোর পরিশ্রম। তাই দর্শকদের ভাল কিছু উপহার দেওয়ার জন্য শুটিংয়ে হাড় ভাঙা পরিশ্রম করেন অভিনেতা-অভিনেত্রীরা। যার বেশিরভাগই পর্দার আড়ালেই রয়ে যায়।

advertisement

advertisement

এমনই এক কাজের উদাহরন দেখালেন বর্তমান সময়ের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী সোহানা সাবা। তিন মিনিটের একটি গানের শুটিংয়ের জন্য এই শীতের রাতে ১২ ঘণ্টা ভিজতে হলো এই অভিনেত্রীকে।

ওই সময়ের কয়েকটি ছবি সামাজিকমাধ্যম ফেসবুকে শেয়ার করে নিজের অভিজ্ঞতার কথা জানিয়েছেন সোহানা সাবা। এ অভিনেত্রী লেখেন, ‘অনেকেই বলে অভিনয় করা সবচেয়ে সহজ! হ্যাঁ, অবশ্যই সহজ কাজ; যখন আপনি ১৪ ডিগ্রি সেলসিয়াসে ১২ ঘণ্টা ভিজবেন একটি ৩ মিনিটের গানের জন্য এই শীতের রাতে!’

advertisement

সম্প্রতি ‘অসম্ভব’ সিনেমার শুটিং করতে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলেন অভিনেত্রী সোহানা সাবা। সিনেমাটি নির্মাণ করছেন আরেক অভিনেত্রী অরুণা বিশ্বাস। সিনেমাটিতে ব্যবহার করা হয়েছে রবীন্দ্রনাথ ঠাকুরের ‘আজি ঝর ঝর মুখর বাদর দিনে’ গানটি। গানের তালে কৃত্রিম বৃষ্টিতে নাচতে হয়েছে সোহানা সাবাকে।

জানা গেছে, সরকারি অনুদানে নির্মিত হচ্ছে ‘অসম্ভব’ সিনেমাটি। এর দৃশ্যধারণ শেষ হবে মাসখানেকের মধ্যেই। মূলত যাত্রাশিল্প এবং যাত্রাশিল্পীদের গল্প নিয়ে এগিয়ে যাবে সিনেমাটি।

এতে সোহানা সাবা ছাড়াও অনান্য চরিত্রে অভিনয় করছেন আবুল হায়াত, অরুণা বিশ্বাস, শতাব্দী ওয়াদুদ, গাজী আবদুন নূর, শাহেদ, স্বাগতা এবং যাত্রা সম্রাজ্ঞী জ্যোৎস্না বিশ্বাস।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.