কতটা কাছে আসলে ভালবাসা গভীর হয়

ডেস্ক রিপোর্ট

0 69

প্রেমিক বা সঙ্গীর সঙ্গে ঝগড়াঝাটি হলে অনেকেই ভেবে নেন সম্পর্ক আর আগের মতো নেই। তবে ঝগড়াঝাটির মাঝে একবার আপনার সঙ্গী জড়িয়ে ধরলেই দেখবেন রাগ গলে গেছে। কিন্তু আপনার সম্পর্ক কি এই সহজ রসায়নের বাইরে? মানে সম্পর্কের মাঝে কি সন্দেহ বাসা বেঁধেছে? তাহলে আপনার প্রেমিকের মন বুঝতে সহজ পদ্ধতির সাহায্য নিন।

advertisement

advertisement

প্রেমিক কীভাবে জড়িয়ে ধরছেন, সেদিকে খেয়াল রাখুন। সঙ্গীর জড়িয়ে ধরার ধরন দেখেই ভালোবাসার গভীরতার প্রমাণ পাওয়া যেতে পারে।

আপনার প্রেমিক কি কাঁধের দিক থেকে জড়িয়ে ধরতে ভালোবাসেন? আর নিশ্চয়ই তা দেখে আপনার মনে মনে অভিমান জমতে জমতে পাহাড় হয়ে গেছে? আপনি বিশ্বাস করেই ফেলেছেন যে, প্রেমিক একেবারেই ভালোবাসেন না তাই তো? উত্তর ‘হ্যাঁ’ হলে এই ভাবনা বদলান। বরং সঙ্গীকে আরও কাছে টেনে নিন।

advertisement

বিশেষজ্ঞদের দাবি, এভাবে যারা জড়িয়ে ধরতে ভালোবাসেন, তাদের সম্পর্ক একেবারেই বন্ধুর মতো। তাই দুজনের অযথা ভুল বোঝাবুঝি হওয়ার কোনো সম্ভাবনা নেই।

বুকে টেনে ধরে জড়িয়ে ধরার অভ্যাস রয়েছে প্রেমিকের? প্রশ্ন শুনে লজ্জা পেয়ে গেলেন? লজ্জা পাওয়ার কিছুই নেই। বরং ভাবুন কত ভাগ্য করে প্রেমিক পেয়েছেন। বিশেষজ্ঞরা মনে করেন, যারা এভাবে জড়িয়ে ধরেন তারা নিজের প্রেমিকার প্রতি অত্যন্ত যত্নশীল হন।

ধরুন কাজ করছেন। আচমকা পেছন থেকে কেউ জড়িয়ে ধরল। চোখ বন্ধ করে আপনি বলে দিতে পারবেন এ আপনার প্রেমিক ছাড়া কেউ হতেই পারে না। যদি আপনার প্রেমিকের সঙ্গে মিল পান তবে জেনে রাখুন প্রেমিক আপনাকে যেকোনো বিপদ থেকে রক্ষা করার জন্য তৈরি রয়েছেন।

প্রেমিক কি খুব শক্ত করে জড়িয়ে ধরে আপনার চোখে চোখ রেখে প্রেমের কথা বলেন? তবে জানবেন ইনি আপনার আদর্শ মনের মানুষ। সঠিক জীবনসঙ্গী। ইনি আপনার ভালোর পাশাপাশি আপনার খারাপ গুণগুলোকেও চোখ বন্ধ করে ভালোবাসতে পারেন।

প্রেমিক জড়িয়ে ধরবেন বুঝতে পারা মাত্রই কি আপনার আতঙ্ক তৈরি হয়? মনে হয় উফফ এসবের আবার কি প্রয়োজন? তবে আপনার সম্পর্ক নিয়ে ভাবার সময় এসেছে।

কারণ বিশেষজ্ঞরা বলছেন, যে যুগল একে-অপরকে অত্যন্ত জোরে জড়িয়ে ধরে, তারা প্রতিনিয়ত নিরাপত্তাহীনতায় ভোগেন। মনে করেন এই বুঝি সম্পর্ক ভাঙল বলে। তাই সন্দেহ নিয়ে বোঝার মতো মনে করে সম্পর্ক বয়ে চলার চেয়ে একা বাঁচুন। দেখবেন অনেক ভালো আছেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.