ফেনীর জি.এম.হাট উচ্চ বিদ্যালয়ের সভাপতির সাথে শিক্ষকদের মতবিনিময় 

জহিরুল আলম কামরুল, ফেনী প্রতিনিধি

0 21

ফেনীর ফুলগাজী উপজেলার জি.এম.হাট উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতির সাথে শিক্ষকদের মতবিনিময় সভা বৃহস্পতিবার (২৫ নভেম্বর) দুপুরে বিদ্যালয় মিলনায়তনে কমিটির সভাপতি দিলদার হোসেন স্বপনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে।

advertisement

advertisement

শীঘ্রই আন্তঃবিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু করার জন্য প্রধান শিক্ষককে নির্দেশনা দিয়ে বিদ্যালয়কে ক্রীড়া সামগ্রী প্রদান করা হয়।

এ সময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও কমিটির সদস্য সচিব মোঃ মিজানুর রহমান, কমিটির শিক্ষক প্রতিনিধি মুহাম্মদ আমিনুল ইসলাম চৌধুরী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোহাম্মদ শহীদ উল্যাহ চৌধুরী , সহকারী শিক্ষক তপন চন্দ্র বণিক, মোহাম্মদ মাহবুবুল হক, শিউলী রাণী পাল, সুভাষ চন্দ্র দাস, সুজাতা রাণী দাস, প্রণতি বণিক, বিদ্যুৎ কুমার সরকার, সুমনা খানম, খন্ডকালিন শিক্ষক নুরুল হুদা, অফিস সহকারী আসাদুজ্জামান ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

advertisement

সভায় শিক্ষকগণ বিদ্যালয়ের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনার কথা তুলে ধরে কমিটির সভাপতিকে অবহিত করেন। সভাপতি সরকারি নীতিমালা অনুযায়ী পর্যায়ক্রমে সকল সমস্যার সমাধান করবেন বলে শিক্ষকদের আশ্বস্ত করেন।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি দিলদার হোসেন স্বপন বলেন, বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়ন ও অবকাঠামো উন্নয়নের জন্য সকল ধরনের পদক্ষেপ গ্রহন করা হয়েছে। দীর্ঘদিন পর হলেও শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনের কাজ চলছে। কোভিড-১৯ কারনে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা বন্ধ ছিল।

সরকার শিক্ষা প্রতিষ্ঠান খুলে দিয়েছে, পরীক্ষা শুরু হয়েছে। শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষার উপর জোর দিয়ে সহশিক্ষা কার্যক্রম আন্তঃবিদ্যালয় ক্রীড়া প্রতিযোগিতা শুরু করার নির্দেশনা দেয়া হয়েছে।

শিক্ষার্থীদের লেখাপড়ার খোঁজখবর নেয়া সহ বিভিন্ন বিষয়ে শিক্ষক-কর্মচারীগণ তাদের অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালনের জন্য সভাপতি নির্দেশনা প্রদান করেন।

শিক্ষার পরিবেশ ও বিদ্যালয়ের শৃঙ্খলা ফিরিয়ে আনার জন্য বর্তমান কমিটি প্রয়োজনীয় কঠিন ও কঠোর পদক্ষেপ গ্রহন করবেন বলে ও জানান।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.