বিদেশে খালেদা জিয়ার চিকিৎসার অনুমতির দাবিতে যুবদলের বিক্ষোভ

ডেস্ক রিপোর্ট

0 3

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি এবং চিকিৎসার জন্য তাকে বিদেশে নেওয়ার অনুমতি দাবিতে বিক্ষোভ কর্মসূচি পালন করছে জাতীয়তাবাদী যুবদল।

advertisement

advertisement

পূর্বঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার সকাল থেকে সারাদেশে এই কর্মসূচি পালন করছে সংগঠনটি। রাজধানীতে জাতীয় প্রেসক্লাবের সামনে পালিত হচ্ছে তাদের এই কর্মসূচি।

জাতীয় প্রেসক্লাবের সামনে বিক্ষোভে যোগ দিতে সকাল থেকেই সেখানে জড়ো হতে শুরু করেন নেতাকর্মীরা। সেখানে যুবদল নেতাকর্মীদের সঙ্গে যোগ দিয়েছেন বিএনপির কেন্দ্রীয় নেতৃবৃন্দও।

advertisement

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে নিয়ে তার চিকিৎসার অনুমতি দাবিতে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বুধবার সারাদেশে ৮ দিনের কর্মসূচি ঘোষণা করেন। আটদিনের সেই কর্মসূচির অংশ হিসেবেই বৃহস্পতিবার সারাদেশে বিক্ষোভ কর্মসূচি পালিত হচ্ছে।

বুধবার মির্জা ফখরুল ঘোষিত আটদিনের কর্মসূচির মধ্যে আরও রয়েছে- ২৬ নভেম্বর বাদ জু’মা খালেদা জিয়ার মুক্তি ও রোগমুক্তির জন্য দোয়া চাওয়া হবে এবং অন্যন্যা সম্প্রদায়ের যারা আছেন তারা তাদের উপাসনালয়ে প্রার্থনা করবেন, ২৮ তারিখ স্বেচ্ছাসেবক দল ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ করবে, ৩০ তারিখে বিভাগীর সদরগুলোতে বিএনপির উদ্যোগে সমাবেশ অনুষ্ঠিত হবে।

বিএনপি মহাসচিব আরও জানান, এসব কর্মসূচির বাইরে আগামী ১ ডিসেম্বর ছাত্রদল সারাদেশে সমাবেশ করবে, ২ ডিসেম্বর মুক্তিযোদ্ধা দল জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে, ৩ ডিসেম্বর কৃষক দল ঢাকাসহ সারাদেশে সমাবেশ করবে এবং ৪ ডিসেম্বর মহিলা দল মৌন মিছিল করবে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.