বিতর্কিতদের কোনভাবেই নেতৃত্বে আনা যাবে না: ওবায়দুল কাদের

অমর ডি কস্তা, নাটোর প্রতিনিধি

0 17

দুঃসময়ের আওয়ামীলীগের ত্যাগী নেতাদের দলের নেতৃত্ব গ্রহণের জন্য স্থান দেয়া হবে। বিতর্কিতদের কোনভাবেই নেতৃত্বে আনা যাবে না।

advertisement

advertisement

বুধবার নাটোরের বড়াইগ্রামে উপজেলা আ’লীগের ত্রিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী এবং আ’লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি এ কথা বলেন।

ভার্চুয়াল বক্তব্যে তিনি আরও বলেন, দল ভারী করার জন্য খারাপদের টানা যাবে না। ভাড়া করে লোক এনে দলের মধ্যে বিশৃঙ্খলা করতে দেয়া যাবে না। দলের মধ্যে নিজেরাই কোন্দল করবেন তা হতে দেয়া যাবে না। গণমুখী সংগঠনের জন্য ঐক্যের কোন বিকল্প নেই। তাই সকল নেতা-কর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহ্বান জানান তিনি।

advertisement

উপজেলার বনপাড়া পৌর শহরের কালিকাপুর প্রাথমিক বিদ্যালয় মাঠে ত্রিবার্ষিক সম্মেলন উদ্বোধন করেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের এমপি ও জেলা আ’লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি, শফিকুল ইসলাম শিমুল এমপি, বনপাড়া পৌর মেয়র ও পৌর আ’লীগের সভাপতি কেএম জাকির হোসেন সহ অন্যান্য নেতৃবৃন্দ।

সম্মেলনে আব্দুল কুদ্দুস মিয়াজীকে সভাপতি ও এ্যাড. মিজানুর রহমান মিজানকে সাধারণ সম্পাদক হিসেবে ঘোষণা করা হয়।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.