এভাবে বাংলাদেশের ক্রিকেট এগোতে পারবে না, ভিডিও বার্তায় শোয়েব

ডেস্ক রিপোর্ট

0 14

বাংলাদেশের ক্রিকেট নিয়ে শহীদ আফ্রিদির পর এবার কথা বললেন পাকিস্তানের সাবেক ফাস্ট বোলার শোয়েব আখতার। বাংলাদেশের উইকেট নিয়ে তিনিও সমালোচনা করলেন।

advertisement

advertisement

আজ মঙ্গলবার টুইটারে এক ভিডিও পোস্ট করে শোয়েব বলেন, ‘এই উইকেটে খেলে কোনো লাভ নেই। যদি বাউন্সি উইকেটে বাংলাদেশ না খেলে, তাহলে ব্যাটিং, বোলিং কোনোটিরই উন্নতি হবে না। কেবল স্পিন দিয়ে আর কত দিন জিতবে বাংলাদেশ?’

টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রসঙ্গ টেনেছে তিনি বলেন, ‘বিশ্বকাপের সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচই হেরেছে বাংলাদেশ। এটা আমার ভালো লাগেনি। আমি তো তাদের বিশ্বকাপের দাবিদারই মনে করেছি। এমনকি পরের বিশ্বকাপেরও দাবিদার তারা। বিশ্বকাপে তারা যেভাবে খেলেছে, পাকিস্তানের বিপক্ষে ঘরের মাঠে ৩-০-তে হেরেছে, এতে আমি কষ্ট পেয়েছি। আমি বাংলাদেশের ক্রিকেটকে নিচের দিকেই নামতে দেখছি। এটা খুব ভালো কিছু নয়।’
‘বাংলাদেশ দারুণ একটি দেশ, সে দেশের মানুষও দারুণ। বাংলাদেশের মানুষ আমাকে অনেক ভালোবাসে। বাংলাদেশে গেলে অনেক সমাদর পাই, তারা অনেক সময় দিয়ে খাতির-যত্ন করে। তবে এভাবে তারা ক্রিকেটে সামনে এগোতে পারবে না,’- বলেন শোয়েব।

advertisement

এর আগে গতকাল সোমবার এক টুইট বার্তায় বাংলাদেশকে হালকা খোঁচারচ্ছলে শহীদ আফ্রিদি লেখেন, ‘বাংলাদেশকে সত্যিই কিছু আত্ম অনুসন্ধান করতে হবে। তারা কি এ জাতীয় পিচে জিততে চায়? এবং বিদেশে ও বিশ্বকাপে সাধারণ পারফরম্যান্স দিতে চায়? খেলার প্রতি তাদের দারুণ প্রতিভা এবং আবেগ আছে। কিন্তু তারা উন্নতি করতে চাইলে আরও ভালো পিচের খুবই প্রয়োজন।

ভিডিও বার্তায় শোয়েব

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.