স্বামীকে নিয়ে যা লিখলেন শিল্পা

ডেস্ক রিপোর্ট

0 7

পর্নোগ্রাফির অভিযোগে গ্রেফতার হওয়ার পর বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী ও ব্যবসায়ী রাজ কুন্দ্রা ব্যাপক সমালোচনার মুখে পড়েন। এরপর গুঞ্জন ওঠে শিল্পা নাকি বিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন। তবে সে জল্পনা উড়িয়ে দিয়ে ১২তম বিবাহবার্ষিকীতে স্বামীকে নিয়ে এক আবেগঘন পোস্ট দিলেন শিল্পা।

advertisement

advertisement

বিয়ের ছবি প্রকাশ করে এই অভিনেত্রী লেখেন, ‘১২ বছর আগে আমরা এক প্রতিজ্ঞা করেছিলাম। ভালো এবং খারাপ দুই সময়েই একে অন্যের পাশে থাকব। সৃষ্টিকর্তা ও ভালোবাসার উপর বিশ্বাস রেখে পাশাপাশি ১২ বছর… শুভ বিবাহবার্ষিকী কুকি। ’

একই সঙ্গে কঠিন সময়ে যাদেরকে পাশে পেয়েছেন, তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে ধন্যবাদ জানিয়েছেন শিল্পা। পরে সহকর্মীরা তার পোস্টে শুভেচ্ছায় ভরিয়ে দেন।

advertisement

রাজের সঙ্গে বিয়ের বিষয়ে এক সাক্ষাৎকারে শিল্পা জানান, কাজের সূত্রে প্রায়ই লন্ডনে যেতে হতো শিল্পাকে। সেখানে একবার ‘বিগ ব্রাদার’ নামের একটি টিভি শোতে অংশ নেন অভিনেত্রী। সেই টিভি শোতেই রাজ কুন্দ্রার সঙ্গে সাক্ষাৎ তার। প্রথম দেখাতেই রাজকে পছন্দ হয় শিল্পার। এরপর বন্ধুত্ব হয়। একটা সময় রাজকে মনেও ধরে যায় তার।

কিন্তু শুরুতে শিল্পা জানতেন না যে সাবেক স্ত্রী কবিতার সঙ্গে রাজের তখন বিবাহ-বিচ্ছেদের প্রক্রিয়া চলছিল। ধীরে ধীরে জানতে পারেন রাজের অতীতের ব্যাপারে। এরপর রাজও নানা কায়দায় শিল্পার মন জয়ের চেষ্টা করতে থাকেন। এক পর্যায় দু’জনই একে অপরের সঙ্গী হওয়ার সিদ্ধান্ত নিয়ে নেন। ২০০৯ সালের ২২ নভেম্বর ভারতে বিয়ে করেন রাজ-শিল্পা।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.