শহিদুলের অভিষেক, বাংলাদেশ একাদশে তিন পরিবর্তন

ডেস্ক রিপোর্ট

0 9

গুঞ্জন শোনা যাচ্ছিল শেষ ম্যাচে জোড়া অভিষেক হচ্ছে বাংলাদেশ দলে। সেই দুজন হলেন পারভেজ হোসেন ইমন ও কামরুল ইসলাম রাব্বি। কিন্তু ম্যাচের দিন হলো পুরো উল্টো।

advertisement

advertisement

সিরিজের শেষ ম্যাচে নিজেদের একাদশে তিন পরিবর্তন এনেছে স্বাগতিকরা। যেখানে টি-টোয়েন্টি অভিষেক করানো হয়েছে ডানহাতি পেসার শহিদুল ইসলামের।

এছাড়া এই ম্যাচের একাদশে ঢুকেছেন বাঁহাতি স্পিনার নাসুম আহমেদ ও স্পিনিং অলরাউন্ডার শামীম পাটোয়ারী। আগের ম্যাচের একাদশে থাকা সাইফ হাসান, মোস্তাফিজুর রহমান ও শরিফুল ইসলামকে রাখা হয়নি আজকের ম্যাচে।

advertisement

অন্যদিকে পাকিস্তানেও হয়েছে এক অভিষেক। তারা নতুন ক্যাপ তুলে দিয়েছে শাহনাওয়াজ দাহানিকে। এছাড়া একাদশ পরিবর্তন আনা হয়েছে আরও তিনটি। সবমিলিয়ে চার পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে তারা।

এই ম্যাচেও টস জিতে আগে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক বাংলাদেশ।

বাংলাদেশ একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ, নাইম শেখ, নাজমুল হোসেন শান্ত, আফিফ হোসেন ধ্রুব, কাজী নুরুল হাসান সোহান, শামীম পাটোয়ারী, শেখ মেহেদি হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, নাসুম আহমেদ, শহিদুল ইসলাম ও তাসকিন আহমেদ।

পাকিস্তান একাদশ
বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, হায়দার আলি, সরফরাজ আহমেদ, খুশদিল শাহ, মোহাম্মদ নওয়াজ, ইফতিখার আহমেদ, উসমান কাদির, শাহনাওয়াজ দাহানি, হারিস রউফ ও মোহাম্মদ ওয়াসিম জুনিয়র।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.