জবি শিক্ষক সমিতির নতুন নেতৃত্বের দায়িত্ব গ্রহণ

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি

0 13

জগন্নাথ বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির (জবিশিস) নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটি-২০২২ দায়িত্ব গ্রহণ করেছে। বৃহস্পতিবার (১৮ নভেম্বর) দুপুর ২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় অডিটোরিয়ামে শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা শেষে নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। আগামী এক বছরের জন্য নবনির্বাচিত এ কমিটি দায়িত্ব পালন করবে।

advertisement

advertisement

অনুষ্ঠানে নতুন কমিটির সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন ও সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমানসহ কমিটির নেতৃবৃন্দের হাতে সাবেক কমিটি দায়িত্ব হস্তান্তর করে। এ সময় নতুন কমিটিকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ শেষে নবনির্বাচিত সভাপতি অধ্যাপক ড. মো. আবুল হোসেন বলেন, সৌহার্দ্যপূর্ণ পরিবেশে দায়িত্ব হস্তান্তর হয়েছে। অতীতের ভুলভ্রান্তি থেকে শিক্ষা নিয়ে সবার সহযোগিতায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়কে সামনের দিকে এগিয়ে নিয়ে যেতে চাই। যাতে শিক্ষক-শিক্ষার্থীদের কল্যাণে কাজ করতে পারি সেজন্য সবার সহযোগিতা কামণা করছি।

advertisement

নবনির্বাচিত সাধারণ সম্পাদক অধ্যাপক ড. আবুল কালাম মো. লুৎফর রহমান বলেন, অত্যন্ত সুন্দর ও উৎসবমুখর পরিবেশে গত ৮ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। আমাদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়েছে। আমাদের যে নির্বাচনী ইশতেহার ছিল, শিক্ষকদের কল্যাণে কাজ করার জন্য আমরা যেসব প্রতিশ্রুতি দিয়েছি তা পালনে আমরা যথাসাধ্য চেষ্টা করব। বিশ্ববিদ্যালয়ের কল্যাণে কাজ করতে প্রশাসনসহ সকলের সহযোগিতা কামনা করছি।

জবিশিস ২০২২-এ সহ-সভাপতি পদে পরিসংখ্যান বিভাগের অধ্যাপক ড. মো. ছিদ্দিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের সহযোগী অধ্যাপক মো. আব্দুল মান্নান এবং যুগ্ম-সাধারণ সম্পাদক পদে দর্শন বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ হাফিজুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সদস্য পদে ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুস সামাদ, সমাজবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান খান, উদ্ভিদবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এএমএম গোলাম আদম, লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক শামীমা আক্তার, দর্শন বিভাগের সহকারী অধ্যাপক ফরহাদ আহমেদ, ভূগোল ও পরিবেশ বিভাগের সহযোগী অধ্যাপক মোহাম্মদ আব্দুল কাদের, গণিত বিভাগের অধ্যাপক ড. মো. রেজাউল করিম, ইংরেজি বিভাগের সহযোগী অধ্যাপক ড. মুসাররাত শামীম, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. মিরাজ হোসেন এবং প্রাণরসায়ণ ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. রফিকুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.