শাকিবের দেখা পেলেন সেই গৃহবধূ

ডেস্ক রিপোর্ট

0 42

নির্মাতা এস এ হক অলিকের পরিচালনায় ‘গলুই’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ঢালিউডের শীর্ষ নায়ক শাকিব খান। বেশ কিছু দিন ধরে জামালপুরের বিভিন্ন লোকেশনে টানা দৃশ্য ধারণের কাজ চলছে ছবিটির। সম্প্রতি এই শুটিং দেখতে না পেরে স্বামীর সঙ্গে ঝগড়ার পর এক গৃহবধূ আত্মহত্যার চেষ্টা করেছিলেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়।

advertisement

advertisement

বিষয়টি গলুই টিমের নজরে আসার পর অবশেষে গতকাল শুক্রবার বিকেলে সুমাইয়া নামের সেই গৃহবধূসহ তার পুরো পরিবার শাকিব খানের সঙ্গে দেখা করার সুযোগ পেয়েছেন। জানা গেছে, এদিন শাকিব খানের শুটিং সেটে হাজির হন তারা। এ সময় শাকিব খান তাদের শুটিংয়ের বিরতিতে কিছুক্ষণ সময় দেন। তখন আলাপচারিতার মাঝে ওই গৃহবধূর সন্তানের মাথায় হাত বুলিয়ে দেন শাকিব।

এর একটি ভিডিও ছড়িয়ে পড়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে। এতে শাকিব খানকে ওই নারী ভক্তকে বলতে শোনা যায়- সবার আগে জীবন, এমন পাগলামি যেন আর না করা হয়। কত সুন্দর পরিবার তোমাদের। ভালো থাকো, সুস্থ থাকো। আর যা-ই হয়েছে, সব কিছু ভুলে স্বামী-স্ত্রী-সন্তান সবাই ভালো থাকো। তোমাদের জন্য দোয়া রইলো।

advertisement

এ বিষয়ে শাকিব খান গণমাধ্যমকে বলেছেন, ঘটনাটি শুনে আমার খুব খারাপ লেগেছিল, এ কারণে তার সঙ্গে দেখা করানোর জন্য টিমকে বলেছিলাম। শুটিংয়ে ওই গৃহবধূ পুরো পরিবারসহ এসেছিল। কিছু সময় তাদের সঙ্গে পার করেছি, বেশ ভালো লেগেছে। ভক্তরা সারাজীবন ভালোবাসবে, আমিও তাদের ভালোবাসা নিয়ে এগিয়ে যেতে চাই। তবে অবশ্যই যেন আর কোন ভক্ত এমন না করে- সেই অনুরোধ রইল।

উল্লেখ্য, গেল ১১ অক্টোবর জেলার মাদারগঞ্জ উপজেলার গুনারীতলা ইউনিয়নের বাকুরগ্রামের ইয়াসিনের স্ত্রী শাকিব খানের শুটিং দেখতে না পেরে আত্মহত্যার চেষ্টা করেন। এদিকে, এই ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো অনুদানের কোনো ছবিতে কাজ করছেন শাকিব। সিনেমাটিতে আরও অভিনয় করছেন পূজা চেরি, আজিজুল হাকিম ও ফজলুর রহমান বাবুসহ অনেকে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.