গোদাগাড়ী-আমনুরা আঞ্চলিক মহাসড়কের বেহাল দশা, বাড়ছে দুর্ঘটনা

মুক্তার হোসেন, গোদাগাড়ী (রাজশাহী) প্রতিনিধি

0 9

রাজশাহীর গোদাগাড়ী-আমনুরা আঞ্চলিক মহাসড়কের বিশাল গর্ত হয়ে গেছে। এই সড়কে এখন যানবাহন চলাচল ঝুঁকিপূর্ণ হয়ে পড়েছে। চলাচলে বাড়ছে দুর্ঘটনা বাড়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা।

সরেজমিনে ঘুরে দেখা যায়, উপজেলার লালবাগ হেলিপ্যাড নামকস্থানে সড়কটির বিভিন্ন জায়গায় বড় বড় গর্ত হওয়ায় ঝুঁকি নিয়েই সড়কটিতে যানবাহন চলছে।

আরেক স্থানীয় বাসিন্দা মাসুদ রানা তোতা তার ফেসবুকে এই পুকুরে কোন প্রজাতির মাছ চাষ করলে “সড়ক ও জনপথ অধিদপ্তর “লাভবান হবে বলে আপনি মনে করেন? লালবাগ গোদাগাড়ী রাজশাহীতে পুকুরটির অবস্থান। এই পুকুরে ডুবে প্রায় প্রতিদিন ঘটছে নানান দুর্ঘটনা।

স্থানীয় বাসিন্দা মাসুদ আলম বলেন,লক্ষাধিক মানুষের চলাচলের আঞ্চলিক মহাসড়কে বিভিন্ন ধরনের যান চলাচল করে। এ কারণে ঝুঁকি নিয়ে যানবাহন চলাচল করছে। অথচ সড়কটি সংস্কার নিচ্ছে না সড়ক জনপদ বিভাগ রাজশাহী।

গোদাগাড়ী-আমনুরা রুটে চলাচলকারী চালক মিন্টু বলেন,বড় বড় গর্তের মধ্যেই জীবনের ঝুঁকি নিয়ে গাড়ি চালাতে হচ্ছে।অটো রিকসা চালক সুমন বলেন, ছোট বড় গর্তর কারণে ঝুকি নিয়ে রাতের আধারে গাড়ী চালাতে হচ্ছে। সংস্কার বা মেরামত না করা হলে সড়কটি যে কোন সময় দুর্ঘটনা ঘটতে পারে। জরুরী ভিত্তিতে মেরামত করলে দুর্ঘটনা কমবে।

মোটরসাইকেল চালক পারভেজ বাবু জানান,এ সড়ক দিয়ে মোটরসাইকেল নিয়ে দিনের বেলা কোনো রকমে চলাচল করা গেলেও রাতের বেলা সম্ভব না।রাজশাহী,সড়ক বিভাগ সওজের নির্বাহী প্রকৌশলী মোঃ সামসুজ্জোহা বলেন,লালবাগ হেলিপ্যাড স্থানে পানি নামার ব্যবস্থা না থাকার কারণে ্ওই স্থানে বড় গর্ত সৃষ্টি হয়েছে।খুব তাড়াতাড়ি সংস্কার করা হবে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.