দুর্গাপুরে সাংবাদিকের ওপর মামলা

তোবারক হোসেন খোকন, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি

0 12

নেত্রকোনার দুর্গাপুরে সাংবাদিক’র ওপর মামলা হওয়ার অভিযোগ পাওয়া গেছে। শনিবার (১১ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে সরকারি হাসপাতাল রোড এলাকায় এই হামলার ঘটনা ঘটে। খবর পেয়ে স্থানীয় কয়েকজন সাংবাদিক ঘটনাস্থল থেকে ওই সাংবাদিক’কে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেণ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, দৈনিক আমাদের সময় পত্রিকার দুর্গাপুর উপজেলা প্রতিনিদি কলি হাসান ঘটনার দিন রাতে হাসপাতালে চিকিৎসাধীন তাঁর আত্মীয়ের সাথে সাক্ষাত শেষে হাসপাতাল গেটের সামনে এক চায়ের দোকানে বসে অন্যান্যদের সাথে কথা বলতে থাকা অবস্থায় ৬-৭ জনের একটি সঙ্গবদ্ধ দল ওই সাংবাদিকের ওপর চড়াও হয়ে এলোপাথারি কিল, ঘুষি ও লাঠির আঘাতে গুরুতর আহত করে সাথে থাকা ১৫ হাজার টাকা ও একটি মোবাইল সেট নিয়ে যায়।

সম্পর্কিত খবর

এ বিষয়ে ওই সাংবাদিকের স্ত্রী সাজেদা আক্তার বলেন, তার স্বামী আগামী ইউপি নির্বাচনে বিরিশিরি ইউনিয়ন থেকে চেয়ারম্যান পদে নির্বাচন করার জন্য নৌকা প্রতিক পেতে তৃণমুল পর্যায়ে সম্ভাব্য প্রার্থী হিসাবে প্রচারনা চালাচ্ছেন। ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রফিকুল ইসলাম এই প্রচারণাকে কেন্দ্র করে তার স্বামীর উপর হামলা করিয়েছেন।

চেয়ারম্যান প্রার্থী হতে সরে না দাঁড়ালে আমার স্বামীকে সুযোগমত পাইলে খুন করে লাশ গুম করে ফেলবে এমন হুমকিও দিচ্ছে। এ নিয়ে সাজেদা আক্তার বাদী হয়ে (চেয়ারম্যান রফিকুল ইসলাম এর ভাতিজা) মাজহারুল ইসলাম’কে প্রধান ও অপর দুই জনের নাম উল্লেখ করে তার স্বামীর উপর হামলার বিচারের দাবীতে রোববার দুপুরে দুর্গাপুর থানায় এক অভিযোগ দায়ের করেন।

দুর্গাপুর থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাহ্ নূর এ-আলম বলেন, খবর পেয়ে আমার ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে আহত সাংবাদিকের খোজ খবর নেই। এরই মাঝে একটি অভিযোগ পেয়েছি। এ বিষয়ে দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.