শিল্প-কারখানা খোলার খবরে মানুষ ঢাকামুখী

রীতেশ কর্মকার (শেরপুর) প্রতিনিধি

0 7

১ আগস্ট থেকে শিল্প-কারখানা খুলে দেওয়ার ঘোষণায় করোনাভাইরাস পরিস্থিতি নিয়ন্ত্রণে চলমান কঠোর বিধিনিষেধের মধ্যেই মানুষ ঝুঁকি নিয়ে শেরপুর ছাড়ছে হচ্ছে ঢাকামুখী । বিদ‍্যমান পরিস্থিতি সত্ত্বেও ঈদের ছুটিতে আসা মানুষ কর্মস্থলে যোগ দিতে ঢাকা যাচ্ছে।

গণপরিবহন বন্ধ থাকায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে ভেঙে ভেঙে মহাসড়কের বিভিন্ন স্থানে ভিড় করছে ঢাকামুখী যাত্রীরা, সকাল থেকেই শেরপুর জেলা শহর থেকে বিভিন্ন ভাবে বিকল্প যানে, ট্রাক, মোটরবাইক, সিএনজি দিয়ে ঢাকায় ছুটছে কর্মজীবী মানুষরা।এদিকে অনেকে বিভিন্ন এলাকা থেকে ব্যাটারিচালিত অটোরিকশা রিজার্ভ করে শহরে আসছেন। যাত্রীদের মধ্যে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি কোন ভাবেই মানা হচ্ছে না।

সম্পর্কিত খবর

র‍্যাব কর্তৃক বিদেশী মদসহ এক গ্রেফতার

ড্রাগন ফলের রঙিন স্বপ্ন কৃষকের চোখে

তৃতীয় লিঙ্গের ‘স্বপ্নের ঠিকানায়’ বৃক্ষ রোপন

ঢাকামুখী এক যাত্রী জানান, ঈদের ছুটিতে বাড়িতে এসেছিলাম। যেভাবেই হোক আজই ঢাকায় পৌঁছাতে হবে। আগামীকাল আমাদের কারখানা খুলবে। বাস বন্ধ তাই বাধ্য হয়ে ট্রাকে যাচ্ছি। ভাড়া বেশি দিয়ে হলেও যেতে হবে।

গার্মেন্টস কর্মী পৌরশহরের উত্তর গৌরীপুর মহল্লার শ্যামলা বেগম জানান, ঈদের ছুটিতে বাড়ি আসছিলাম। ১ আগস্ট থেকে অফিস করতে হবে,গত রাতে অফিস থেকে ফোন দিয়েছে। আগামীকাল সঠিক সময়ে অফিসে না যেতে পারলে চাকরি চলে যাবে। এখন কষ্ট করেই বাড়ি থেকে রওনা হয়েছি।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.