“কোভিড-১৯ আক্রান্ত হয়ে সাবেক জবি ছাত্রী ও ম্যাজিস্ট্রেটের মৃত্যু”

রাশেদ হোসেন রনি, জবি প্রতিনিধি

0 7

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের সাবেক মেধাবী ছাত্রী ও বাংলাদেশ জুডিসিয়াল সার্ভিসের ১০ম ব্যাচের বিচারক, চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত, ঝালকাঠি এর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মােসাঃ সানিয়া আক্তার আজ, ২৮ জুলাই ২০২১ খ্রিষ্টাব্দ, রােজ বুধবার সকালে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে অন্তঃসত্ত্বা অবস্থায় কোভিড -১৯ আক্রন্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ‌

তার মৃত্যুর খবরটি শোকবার্তার মাধ্যমে নিশ্চিত করে ১০ম বিজেএস জাজেস ফোরাম।

সম্পর্কিত খবর

১০ ম বিজেএস জাজেস ফোরামের সভাপতি মুহাম্মদ আশেকুর রহমান এবং সাধারণ সম্পাদক মােহাম্মদ নাজমুল হােছাইন স্বাক্ষরিত শোকবার্তায় বলেন, সানিয়া আক্তার অত্যন্ত দক্ষ, সৎ, কর্তব্যপরায়ণ, সদা হাস্যোজ্জ্বল এবং সদালাপী বিচারক হিসেবে পরিচিত ছিলেন । তাঁর মৃত্যুতে জাতি এক কর্মপটু বিচারককে হারালাে ।

ন্যায়বিচার প্রতিষ্ঠায় তাঁর নিরন্তর প্রচেষ্টা আমরা গভীর কৃতজ্ঞতার সাথে স্মরণ করছি ।

আমরা ১০ম বিজেএস পরিবার তাঁর স্বামী ঝালকাঠির জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব এ.এইচ.এম. ইমরানুর রহমানসহ তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা ও সহমর্মিতা জ্ঞাপন করছি এবং তাঁর শােকসন্তপ্ত পরিবারকে ধৈর্যধারণ করার তৌফিক দানের জন্য মহান সৃষ্টিকর্তার নিকট প্রার্থনা করছি । মহান সৃষ্টিকর্তা আল্লাহ রাব্বুল আল-আমিন তাঁকে জান্নাতবাসী করুন ।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.