উল্লাপাড়ায় চাকরিদাতা প্রতারককে গ্রেপ্তার করেছে র‍্যাব ১২

মির্জা হুমায়ুন, শাজাদপুর, সিরাজগঞ্জ

0 14

সিরাজগঞ্জের উল্লাপাড়ার মোঃ সাইফুল ইসলাম খন্দকার কনষ্ট্রাকশন কোম্পানীতে নির্মাণ শ্রমিক পদে চাকুরী দেওয়ার কথা বলে উল্লাপাড়া এলাকাতে শতাধিক পরিবারের কাছ থেকে পঞ্চাশ হাজার থেকে তর্দুদ্ধ অর্থ গ্রহন করে। পরবর্তীতে চাকুরী দিতে ব্যথ হলে টাকা ফেরত না দিয়ে টাকা আত্মসাৎ করে। গ্রামের অসহায়-গরীব-দিন মুজুর-খেটে খাওয়া মানুষের সহয় সম্বল বিক্রির অর্থ, কষ্টার্জিত টাকা দিয়ে একটি চাকুরীর আসায় প্রতারক চক্রের ফাঁদে পরে সর্বস্বান্ত হয়েছে পরিবার গুলো।

র‍্যাব সুত্রে জানা যায়, ভুক্তভোগীরা র‌্যাব-১২, সিরাজগঞ্জের কাছে প্রতারকে গ্রেফতারের আকুতি জানায়। গত সোমবার আনুমানিক রাত ১০.০৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানাধীন গঙ্গারামপুর এলাকায় অভিযান চালিয়ে এক প্রতারক কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামী মোঃ সাইফুল ইসলাম(৪৫), পিতা-মৃত মাহাতাব প্রাং উল্লাপাড়ার গঙ্গারামপুরের বাসিন্দা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সাইফুল ইসলাম দীর্ঘদিন যাবত জনগনের সাথে চাকুরী দেওয়ারর নামে প্রতারনা করে টাকা আত্মসাৎ করে আসছিল বলে যানা। গ্রেফতারকৃত আসামীকে সিরাজগঞ্জ জেলার উল্লাপাড়া থানায় হস্তান্তর করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.