সিনেমা হলেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের ‘বেল বটম’

ডেস্ক রিপোর্ট

0 18

ভক্তরা অনেকদিন ধরেই বলিউড সুপারস্টার অক্ষয় কুমারের নতুন ছবি ‘বেল বটম’ এর মুক্তির অপেক্ষায় রয়েছেন। ছবিটি গত ২৮ মে মুক্তির কথা ছিল। কিন্তু করোনার প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় ছবি মুক্তির তারিখ স্থগিত করা হয়। মঙ্গলবারে টুইটারে এক পোস্টের মাধ্যমে ছবি মুক্তির নতুন তারিখ জানালেন অভিনতো নিজেই।

অক্ষয় পোস্টে লিখেছেন, আমি জানি আপনারা ‘বেল বটমে’র জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। আজ ছবি মুক্তির তারিখ ঘোষণা করার সুযোগ পেয়ে আমিও খুব খুশি। সঙ্গে অক্ষয় তার ভক্তদের নিশ্চিত করেছেন গোটা বিশ্বে বড় পর্দাতেই মুক্তি পাবে এই ছবি। আপাতত ২৭ জুলাই দিনটি নির্ধারিত হয়েছে ছবি মুক্তির জন্য।

রঞ্জিত এম তিওয়ারি পরিচালিত স্পাই থ্রিলারধর্মী এই ছবিতে আশির দশকের গল্প দেখতে পারবেন দর্শকরা। এই ছবিতে র-এজেন্টের চরিত্রে অভিনয় করছেন অক্ষয়। তার বিপরীতে রয়েছেন বাণী কাপুর। এই ছবির মাধ্যমে সে সময়ের রেট্রো ফ্যাশনের এক ঝলকের স্বাদ পাবেন দর্শকরা। সেই সময়কার অন্যতম ফ্যাশন বেল বটমকেও তুলে ধরা হয়েছে ছবিতে। সঙ্গে অক্ষয়ের অ্যাকশন তো থাকছেই।

গত বছর লকডাউনের মধ্যে ‘বেল বটম’ ছবির শুটিংয়ের কাজ শেষ হয়। ছবিটির শুটিংয়ের জন্য স্কটল্যান্ডে পৌঁছনোর পর সরকারি নিয়ম অনুসারে দুই সপ্তাহ কোয়ারেন্টাইনে থাকতে হয়েছিল ‘বেল বটম’ টিমকে। লোকসান বাঁচাতে নিজের তৈরি নিয়ম ভেঙে ওই সময় দু’ শিফটে প্রায় ১৬ ঘণ্টা কাজ করেছিলেন অক্ষয়। স্পাই-থ্রিলার ছবি ‘বেল বটম’এ আরও অভিনয় করছেন হুমা কুরেশি, লারা দত্ত প্রমূখ।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.