পরীমনি ধর্ষণচেষ্টার বিচার দাবি সংসদে

ডেস্ক রিপোর্ট

0 21

এদিকে পরীমনির এ ঘটনায় উত্তাপ ছড়িয়েছে সংসদ অধিবেশনেও। তাকে যারা ধর্ষণ-হত্যাচেষ্টা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির সদস্য হারুনুর রশীদ।ঢালিউডের আলোচিত অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগে ব্যবসায়ী নাছির উদ্দিন মাহমুদসহ ৬ জনকে আসামি করে সাভার থানায় মামলা দায়ের করা হয়েছে। এদিকে পরীমনির এ ঘটনায় উত্তাপ ছড়িয়েছে সংসদ অধিবেশনেও। তাকে যারা ধর্ষণ-হত্যাচেষ্টা করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার দাবি জানিয়েছেন বিএনপির সদস্য হারুনুর রশীদ।

সোমবার (১৪ জুন) জাতীয় সংসদে আয়োডিনযুক্ত লবণ বিল-২০২১ আইন পাসের সময় জনমত যাচাই-বাছাই কমিটিতে পাঠানোর প্রস্তাব ও সংশোধনীর আলোচনায় অংশ নিয়ে হারুন এ দাবি করেন।

এ সময় তিনি বলেন, যে বিষয়গুলো রাষ্ট্রকে নাড়া দিচ্ছে প্রধানমন্ত্রীর কাছে অনুরোধ সেসবের প্রতি দৃষ্টি দিন। পরীমনি দেশের প্রখ্যাত একজন শিল্পী। চার দিন ধরে সে বিচারপ্রার্থী। বিচার পাচ্ছে না। এখানে স্বরাষ্ট্রমন্ত্রী নেই। অবশ্যই যারা জড়িত তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে হবে। মুনিয়ার ঘটনা ঘটল। এগুলো যারা ঘটাচ্ছে তারা মাফিয়া। অবশ্যই তাদের বিচার করতে হবে।

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে সোমবার (১৪ জুন) নিজেদের অবস্থান পরিষ্কার করে বিবৃতি দিয়েছে ঢাকা বোট ক্লাব।

বিবৃতিতে ক্লাবটির এক্সিকিউটিভ কমিটির মেম্বার বখতিয়ার আহমেদ খান বলেন, পরীমনি ঢাকা বোর্ড ক্লাবের সদস্য নন। তিনি অতিথি হিসেবে ক্লাবে এসেছিলেন। আমরা ১০ জুনের বিষয়টি তদন্ত করছি। তাই এ বিষয়ে এখনই কোনো মন্তব্য করেছি না। তবে এ ঘটনায় ক্লাবের সুনাম ক্ষুণ্ণ হয়েছে। পরীমনি হেনস্তা হওয়ায় ক্লাবের পক্ষ থেকে আমরা দুঃখ প্রকাশ করছি।

এর আগে ব্যবসায়ী নাছির উদ্দিনের বিরুদ্ধে ধর্ষণ-হত্যাচেষ্টার অভিযোগ করেন পরীমনি। রোববার (১৩ জুন) রাত পৌনে ১১টার দিকে বনানীর নিজ বাসায় সংবাদ সম্মেলন করে এ অভিযোগ করেন তিনি।

একটি ফেসবুক স্ট্যাটাস। মুহূর্তেই তোলপাড় সামাজিক যোগাযোগমাধ্যম। উদ্বেগ উৎকণ্ঠায় বিনোদন অঙ্গন। চিত্রনায়িকা পরীমনিকে শারীরিক নির্যাতন, ধর্ষণ-হত্যাচেষ্টা করা হয়েছে এমন স্ট্যাটাস দেওয়ার পর রাতেই নিজ বাসায় সংবাদ সম্মেলনে অভিযোগ তোলেন এক ব্যক্তির বিরুদ্ধে।

সংবাদ সম্মেলনে কান্নাজড়িত কণ্ঠে পরী জানান, বুধবার রাতে শারীরিক নির্যাতনের শিকার হন তিনি। ঘটনার বিচার চেয়ে থানায় গেলেও সহযোগিতা না করে তাকে ফিরিয়ে দেওয়া হয়।

ঘটনায় চার দিন ধরে বিভিন্ন মাধ্যমে সহযোগিতা চেয়ে না পেয়ে ফেসবুকের শরণাপন্ন হন। যদিও তিনি স্বাভাবিক অবস্থায় ছিলেন না বলে তার অভিযোগ গ্রহণ করা হয়নি বলে জানিয়েছেন বনানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নুরে আহম মিয়া।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.