নীলফামারীতে মাদকবিরোধী শপথ নিয়েছেন খেলোয়ারসহ বিভিন্ন পর্যায়ের মানুষরা

নুর আলম, নীলফামারী

0 18

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বাষিকী(মুজিববষ) উপলক্ষে নীলফামারীতে প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

শনিবার(১২জুন) বিকেলে নীলফামারী শেখ কামাল স্টেডিয়ামে এই ম্যাচ অনুষ্ঠিত হয়। নিধারিত ৪০মিনিটের খেলায় কোন দল গোল করতে না পারায় টাইব্রেকারে নীলফামারী ফুটবল একাডেমি ৬-৫ গোলে চ্যাম্পিয়ন হয়। ম্যাচ পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার রেফারি রওশন কবির।

পরে চ্যাম্পিয়ন ও রানাস আপ দলের হাতে ট্রপি তুলে দেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরীর প্রতিনিধি ও জেলা প্রশাসক কাযালয়ের সহকারী কমিশনার নিবাহী ম্যাজিস্ট্রেট মাসুদুর রহমান।

এতে বক্তব্য দেন মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কাযালয়ের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রি, জেলা ক্রীড়া অফিসার আবুল হাসেম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আরিফ হোসেন মুন, জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি রোকেয়া ইসলাম রুপালী, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক আমজাদ হোসেন।

এরআগে মাদকমুক্ত থাকতে খেলোয়ারসহ সকলকে শপথ বাক্য পাঠ করান মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কাযালয়ের পরিদশক খবির আহমেদ।

মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর জেলা কাযালয়ের সহকারী পরিচালক শিল্পী রানী মিস্ত্রী জানান, যারা খেলাধুলা করেন তারা মাদক গ্রহণ করতে পারেন না।

মাদক বিরোধী সচেতনতা মুলক কাযক্রমের অংশ হিসেবে আজকে এই প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হলো। আমরা খেলোয়ারদের মাধ্যমে সমাজকে জানাতে চাই মাদক পরিহার করুন, মাদককে না বলুন এবং মাদকের সংবাদ পেলে প্রশাসনকে জানান।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.