গৌরনদীতে ভূমি সেবা সপ্তাহ-২০২১ উপলক্ষে সেবাক্যাম্প ও অবহিতকরন সভা

বিশ্বজিত সরকার বিপ্লব, গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

0 4

বরিশালের গৌরনদীতে বৃহস্পতিবার (১০ই জুন) ভূমি সেবা সপ্তাহ-২০২১ সেবা ক্যাম্প ও অবহিতকরন সভা অনুষ্ঠিত হয়।প্রতিপাদ্য বিষয় ছিল “ভূমি সেবা ডিজিটাল,বদলে যাচ্ছে দিনকাল”।গৌরনদী উপজেলা ভূমি অফিস এর আয়োজনে এ সভা অনুষ্ঠিত হয়।

গৌরনদী উপজেলা নির্বাহী অফিসার বিপিন চন্দ্র বিশ্বাস এর সভাপতিত্বে উপজেলা ভূমি অফিস চত্তরে ভূমি সেবা সপ্তাহ-২০২১ সেবা ক্যাম্প ও অবহিতকরন সভা অনুষ্ঠিত হয় । সভায় গৌরনদীতে অনলাইনে খাজনা প্রদান এবং ঘরে বসেই দাখিলা পাওয়ার নিঃশ্চয়তা প্রদান এর সার্বিক বিষয় নিয়ে মতবিনিময় ও আলোচনা হয়।

সভায় গৌরনদীতে আন্তরিকতার সাথে অনলাইনে খাজনা প্রদান এবং ঘরে বসেই দাখিলা পাওয়ার নিঃশ্চয়তা সেবা প্রদানের জন্য উপস্থিত সকলে সন্তোষ প্রকাশ করেন।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দা মনিরুন নাহার মেরী , ভাইস চেয়ারম্যন ফরহাদ হোসেন মুন্সি, মহিলা ভাইস চেয়ারম্যন জিনিয়া আফরোজ হেলেন, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান প্রিন্স,মাহিলাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সৈকত গুহ পিকলু, চাদঁশী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কৃষ্ণ কান্ত দে, গৌরনদী প্রেসক্লাব সভাপতি বিশ্বজিত সরকার বিপ্লব, সাবেক সভাপতি খোন্দকার মনিরুজ্জামান মনির, সহ সভাপতি এস,এম জুলফিকার,সাধারন সম্পাদক এম আলমসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,সাংবাদিক ও স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) মোঃ আরিফুর রহমান প্রিন্স।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.