চাটমোহর মডেল মসজিদ উদ্বোধন

হেলালুর রহমান জুয়েল, চাটমোহর (পাবনা) প্রতিনিধি

0 120

দেশের প্রতিটি জেলা ও উপজেলায় নির্মাণাধীন ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের মধ্যে মুজিববর্ষ উপলক্ষে প্রথম পর্যায়ে ৫০টি মসজিদের সাথে বৃহস্পতিবার (১০ জুন) পাবনার চাটমোহরে নবনির্মিত দৃষ্টিনন্দন মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন করা হয়েছে।

ঢাকার ওসমানী স্মৃতি মিলনায়তন ও ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়াল উপস্থিতির মাধ্যমে একসাথে ৫০টি মডেল মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্রের উদ্বোধন ঘোষনা করেন। এরপর তিনি স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় করেন।

পাবনার চাটমোহরে মসজিদ ও সাংস্কৃতিক কেন্দ্র উদ্বোধনকালে পাবনা জেলা প্রশাসক কবীর মাহমুদ,পুলিশ সুপার মহিবুল ইসলাম খান বিপিএম,অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) আফরোজা আখতার,চাটমোহর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মো.আ. হামিদ মাস্টার,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.সৈকত ইসলাম,সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ শারমিন ইসলাম,ইসলামিক ফাউন্ডেশন পাবনার উপ-পরিচালক মো.ইমামুল ইসলাম,সহকারী পরিচালক মো.রিয়াজুল ইসলাম,থানার অফিসার ইনচার্জ মো.আমিনুল ইসলাম,ভাইস চেয়ারম্যান ইসাহক আলী মানিকসহ বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান,রাজনৈতিক নেতৃবৃন্দ,সাংবাদিক ও সুধীজন উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর উদ্বোধন শেষে জেলা প্রশাসকসহ অতিথিবৃন্দ মসজিদের দোতলায় স্থাপিত ফলক উন্মোচন করেন ও দোয়ায় অংশ নেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.