বিসিক ও প্রিজমের কম্পিউটার স্কিল ও প্রডাক্টিভিটি ম্যানেজমেন্ট প্রশিক্ষণ

ডেস্ক রিপোর্ট

0 20

রাজধানীতে শুরু হল কম্পিউটার স্কিল বিষয়ক ৫ দিনব্যাপী এক প্রশিক্ষণ কোর্স। রবিবার সকালে আসাদ এভিনিউয়ে বাংলাদেশ কম্পিউটার ইনস্টিটিউট আইটি বিসিআয়ের কম্পিউটার ল্যাবে এ কর্মশালা শুরু হয়।

এটি যৌথভাবে আয়োজন করেছে ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প এবং উইম্যান এন্টারপ্রেনরস নেটওয়ার্ক ফর ডেভলপমেন্ট এসোসিয়েশন ওয়েন্ড। এতে ২০ জন উদ্যোক্তাকে বিনামূল্যে বেসিক কম্পিউটার স্কিল, ই-মার্কেটিং, ডিজিটাল এন্ড ইমেইল মার্কেটিং, লোগো তৈরী, মার্কেট প্লেস এন্ড কমিউনিকেশনস এবং ই-কমার্স এর উপর প্রশিক্ষণ দেয়া হবে।

এর উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত ও ওয়েন্ডের সভাপতি নাদিয়া বিনতে আমিন। কোর্সটি পরিচালনা করছেন প্রিজম প্রকল্পের জুনিয়ার এক্সপার্ট আকাশ ঘোষ। এটি চলবে ২৭ই মে পর্যন্ত।

এদিকে ঢাকার ক্ষুদ্র ও কুটির শিল্প প্রশিক্ষণ ইনস্টিটিউট স্কিটিতে ‘প্রডাক্টিভিটি ম্যানেজমেন্ট ইনক্লুডিং কাইযেন’ শীর্ষক এক আবাসিক প্রশিক্ষণ কর্মশালা শেষ হয়েছে। এটি যৌথভাবে আয়োজন করে বিসিক ও ইউরোপিয়ান ইউনিয়নের প্রিজম প্রকল্প। সমাপনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রিজম প্রকল্পের টিম লিডার আলী সাবেত ও স্কিটির অধ্যক্ষ শফিকুল আলম। এতে ২০ জন বিসিক কর্মকর্তা অংশগ্রহণ করেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.