রুপগঞ্জে চাঁদাবাজ মাসুদ র‌্যাবের হাতে অষ্টমবার গ্রেফতার

নজরুল ইসলাম বাবুল, নারায়ণগঞ্জ প্রতিনিধি

0 36

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাবো এলাকা হতে ১০ মামলার আসামী মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়া’কে গ্রেফতার করেছে র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর একটি দল। এনিয়ে সে র‌্যাবের হাতে অষ্টমবারের মত গ্রেফতার হল।

তারাবো এলাকার শবনম ভেজিটেবলস অয়েল মিলের সামনে ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে গতরাত ৮টার দিকে তাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার মাসুদ পারভেজকে এরআগে আরো ৭ বার বিভিন্ন অপরাধ সংঘটনের সময় র‌্যাব হাতে-নাতে গ্রেফতার করেছিল।

আজ শনিবার দুপুরে পাঠানো র‌্যাব-১১ এর ক্রাইম প্রিভেনশন স্পেশাল কোম্পানীর অধিনায়ক মোঃ জসিম উদ্দীন চৌধুরী, পিপিএম স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ওই বিজ্ঞপ্তিতে আরো বলা হয়েছে, র‌্যাবের কাছে তথ্য আসে যে, একটি চাঁদাবাজ চক্র দীর্ঘদিন ধরে ওই এলাকাদিয়ে চলাচলরত ট্রাক চালক ও হেলপারদের কাছ থেকে জোরপূর্বক ট্রাক প্রতি ৫০ থেকে ১০০ টাকা করে চাঁদা আদায় করে আসছে। কয়েকজন ভুক্তভোগী ট্রাক চালক অভিযোগও করেন র‌্যাবের কাছে। এরপর গতরাতে ট্রাক থামিয়ে চাঁদা আদায়কালে অভিযান চালিয়ে চাঁদাবাজির নগদ ১ হাজার ৬৩৫ টাকাসহ মোঃ মাসুদ পারভেজ ভূঁইয়া’কে হাতে-নাতে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে চুরি, ছিনতাই, চাঁদাবাজি ও মাদকসহ বিভিন্ন অপরাধ কান্ডে জড়িত থাকায় রূপগঞ্জ থানায় প্রায় ১০টি মামলা রয়েছে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.