পাইকগাছায় কিশোর নির্যাতনকারী বিরুদ্ধে থানায় অভিযোগ

0 15

খুলনার পাইকগাছায় সেতু ফিসের মালিক কর্তৃক ব্যবসায়ী কিশোর আব্দুল্লাহ কে নির্যাতন করার ঘটনায় অবশেষে থানায় এজাহার দায়ের হয়েছে।

অভিযোগে জানা যায়, সাতক্ষীরা জেলার আশাশুনি উপজেলার খরিয়াটি গ্রামের শহিদুল গাজীর ছেলে কিশোর আব্দুল্লাহ (১৬) পাইকগাছা পৌরসভার সেতু ফিসের মালিক রেজাউল করিম পাশের ঘরে সাউন্ড সিস্টেম ব্যবসার পাশাপাশি রমজান মাসে ইফতার সামগ্রী বিক্রয় করে জীবিকা নির্বাহ করেন। সেতু ফিসের মালিক রেজাউল করিমের নজর পড়ে তার দোকানের দিকে। কিশোরের বিরুদ্ধে শুরু করে ষড়যন্ত্র।

এরই ধারাবাহিকতায় ১৪ এপ্রিল রেজাউল তার বাহিনী নিয়ে আব্দুল্লাহ চাচার বাড়ীতে থেকে অপহরণ করে নিয়ে রেজাউলের ফিসে এনে আটকে রেখে চোর অপবাদ দিয়ে মারপিট করে ষ্টাম্পে, সাদা কাগজে ও মোবাইলে জোর করে স্বীকার উক্তি আদায় করে পুলিশে দিয়ে চুরি মামলা করে।

আহত অবস্থায় পুলিশ ১৫এপ্রিল হাসপাতালে চিকিৎসা দিয়ে আদালতে প্রেরণ করে। বিজ্ঞ আদালত আব্দুল্লাহ কে জামিন দিলে আহত অবস্থায় তার পরিবারের লোকজন হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল থেকে এক সপ্তাহ পর রিলিজ দেয। এর মধ্যে আব্দুল্লাহ ঘরে থাকা ৪ লক্ষাধিক টাকার মালামাল লুট করে।

এসব ঘটনা উল্লেখ করে ১৫ দিন পর আব্দুল্লাহ মা, নানী সহ আত্বীয় স্বজনরা ১মে শনিবার বিকালে রেজাউল কে ১নং আসামী করে ৫ জনের নাম উল্লেখ করে ওসি তদন্ত মোল্লা খালিদ হোসেন কাছে এজাহার দায়ের করেন।

ওসি তদন্ত মোল্লা খালিদ হোসেন বলেন এজাহার পাওয়া গেছে, উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলোচনা করে প্রয়োজনী ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.