২৪ ঘন্টা জরুরী স্বাস্থ্যসেবা পাবনা মেডিকেল কলেজ ছাত্রলীগের

মিজান তানজিল, পাবনা

0 39

কোভিড-১৯ এর দ্বিতীয় ঢেউ মোকাবেলায় ঘরে বসে নিন ২৪ ঘন্টা জরুরী স্বাস্থ্যসেবা। জয় বাংলা টেলিমেডিসিন সেবা শীর্ষক এই কর্মসূচি গ্রহন করেছে পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারন সম্পাদক লেখক ভট্রাচার্য্য এর নির্দেশনায় এই কর্মসূচি গ্রহন করেছে ছাত্রলীগের এই ইউনিট।

এই কর্মসূচির সার্বিক তত্বাবধায়ন করছেন পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক ডা. অদ্বিতীয় দে আর প্রধান সমন্বয়ক হলেন পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম লিমন।

জনস্বার্থে প্রতিদিন ২৪ ঘন্টা যে কোনো মানুষ তাদের স্বাস্থ্যসেবা বিষয়ক টেলিমেডিসিন সেবা গ্রহন করতে পারবেন বলে জানান উদ্যোক্তারা। প্রতিদিন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত (ডা.এ.আর.রন-০১৭০৬-৭৯৯২৬৬ এবং ডা. তন্ময় বাড়ৈ-০১৬৩৯-৫৩২৭১১), প্রতিদিন বিকাল ৪ টা থেকে রাত ১২ টা পর্যন্ত (ডা.জাহিদুর রহমান-০১৭৩৩-৭৯৫৪৫৫. ডা.নাজমুস সাকীব ০১৭৭৭-৯০৫৭৪৮ এবং ডা. জাহিদ হাসান মিনার-০১৭৩৮-৬৪৮৬২৭)।

প্রতিদিন রাত ১২ টা থেকে সকাল ৮ টা পর্যন্ত (ডা.ইউনুস আলী-০১৭৮৪-৭৬৫২০৯ এবং ডা. কৌশিক খান -০১৬০৮-১৩৪৯৪৮)। শুধু তাই নয়, ছাত্রলীগ পাবনা মেডিকেল কলেজ শাখা জনগনের সুবিধা বিবেচনা করে পাবনা মানুষদের চিকিৎসা সেবায় তারা যেনো খুব সহসায় এ্যাম্বুলেন্স পেতে পারেন এজন্য কয়েকটি হট লাইনও দিয়েছে সকলের জানার জন্য, যাতে কেউ বেগ না পান এ্যাম্বুলেন্সের খোঁজ করতে। সেগুলো হলো সরকারি এ্যাম্বুলেন্স -০১৭২২-০২৯৬০৬ (মাহফুজ), ০১৭১২-৩১৪৪২৯ (শরিফ)।

এছাড়াও অন্যান্য ০১৭৫৪-১৮০২৭৬ (আঞ্জুমান মুফিদুল ইসলাম), ০১৭৩৪-৫২৮৭৬১ (সবুজ), ০১৭৫০-৮৮৮৭৬৯ (রাসেল), ০১৭১০-১৮৩১৩৪ (মিলন) এবং ০১৭৫৫-৯৭১৮০৩ (শাহিন)। পাবনা মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের শিক্ষা ও পাঠচক্রb বিষয়ক সম্পাদক তরিকুল ইসলাম লিমন সকলকে জরুরী প্রয়োজনে উল্লেখিত ফোন নম্বরে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগের জন্য সকলের প্রতি বীনিতভাবে অনুরোধ জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.