আমি স্বপ্রণোদিত হয়ে টিকা নিয়েছি : দীপংকর তালুকদার এমপি

রাঙ্গামাটি প্রতিনিধি

0 18

সারা দেশের ন্যায় আজ থেকে রাঙ্গামাটিতেও করোনার ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ শুরু হয়েছে। রাঙ্গামাটি সদর হাসপাতালে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদারকে টিকা প্রদানের মাধ্যমে দ্বিতীয় ডোজের উদ্বোধন করেন।

পর পর রাঙ্গামাটি জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, পুলিশ সুপার মীর মোদদাছছের হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ মামুন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপস রঞ্জন ঘোষসহ রাঙ্গামাটির সম্মুখ সাড়ীর করোনা যোদ্ধারা টিকা গ্রহণ করেন।

করোনার টিকা নিয়ে দ্বিতীয় ডোজের উদ্বোধন করতে গিয়ে খাদ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙ্গামাটির সংসদ সদস্য দীপংকর তালুকদার এমপি বলেন, টিকা নেওয়ার ক্ষেত্রে কোনো সমস্যা হয়নি। আমি স্বপ্রণোদিত হয়ে করোনা ভাইরাসের টিকা নিয়েছি।

এই মহামারী থেকে বাঁচতে অন্যদেরকেও করোনার টিকা নেয়ার আহবান জানাচ্ছি। তিনি এসময় আরো বলেন, করোনা করোনার টিকা নিয়ে অনেকের মনে কিছু বিভ্রান্তি রয়েছে। তাই করোনা ভাইরাসের টিকা নিয়ে মনে যত বিভ্রান্তি রয়েছে, তা সব মুছে ফেলুন। সবাই টিকা নিন।

প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি আস্থা ও বিশ্বাস রাখুন৷ এই টিকা নিয়ে করোনা ভাইরাসের মতো মহামারি থেকে নিজেকে রক্ষা করুন। কারণ ভয়কে জয় করতে পারলেই সাফল্য আসে। আমি মনে করি, অচিরেই বাংলাদেশ করোনামুক্ত হয়ে যাবে বলে আশাবাদ ব্যক্ত করেন তিনি। এসময় রাঙ্গামাটি সিভিল সার্জন ড. বিপাশ খীসা জানান, প্রথম ডোজ যারা গ্রহণ করেছে তাদের মোবাইলে মেসেজ চলে যাবে।

এছাড়া যাদের টিকা দেয়ার পর ২ মাস অতিবাহিত হয়েছে কিন্তু মেসেজ পাননি তারা অবশ্যই টিকা কার্ড এবং টিকা কার্ডের ফটোকপি নিয়ে টিকা কেন্দ্রে চলে আসার অনুরোধ জানিয়েছেন। তিনি বলেন, এ ছাড়া ১ম ডোজ টিকা প্রদান অব্যাহত রয়েছে যারা এখনো টিকা গ্রহণ করেন নি তারা রেজিষ্টশন করে করোনা টিকা প্রদানের মাধ্যমে নিজেকে সুস্থ রাখুন। তিনি বলেন, কেন্দ্র পরিবর্তন করে ২য় ডোজ ভ্যাক্সিন নেয়া যাবে না।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.