নারায়ণগঞ্জে হেফাজতের হরতালে নাশকতা : কাউন্সিলর ইকবাল গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

0 64

গত ২৮ মার্চ হেফাজতের হরতালে নারায়ণগঞ্জে নাশকতার মামলায় নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নং ওয়ার্ডের কাউন্সিলর ইকবাল হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গত রাত দুইটার দিকে সিদ্ধিরগঞ্জের মিজমিজি পশ্চিম পাড়া এলাকার নিজ বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‌্যাব-১১ এর সিপিএসসি কোম্পানীর অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মো: জসিম উদ্দীন চৌধুরী পিপিএম।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ( ৭ এপ্রিল দুপুর ১২টা) কাউন্সিলর ইকবাল র‌্যাবের হেফাজতে রয়েছেন।

স্থানীয়রা জানিয়েছেন, গত রাত ১ টার দিকে বিপুল সংখ্যক র‌্যাব সদস্য কাউন্সিলর ইকবালের বাড়ীর আস-পাশ ঘিরে ফেলে । এরপর তাকে আটক করে নিয়ে যায় আদমজীস্থ র‌্যাব-১১ এর সদর দপ্তরে।

এসময় এলাকার বেশ কিছু মানুষ জড়ো হলেও কোন অনাকাঙ্খিত ঘটনা সেখানে ঘটেনি।

কাউন্সিলর ইকবাল হোসেন নারায়ণগঞ্জ জেলা বিএনপির সাবেক কমিটির কোষাধ্যক্ষ ছিলেন। গত ২৮ মার্চ হেফাজতের হরতালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল, মাদানীনগর, মৌচাক, সানাড় পাড় ও সাইনবোর্ড এলাকায় গাড়ীতে অগ্নিসংযোগসহ নাশকতার ঘটনা ঘটে। ওই ঘটনায় পুলিশ বাদী হয়ে পাচটি ও র‌্যাব বাদী হয়ে একটি মামলা করে।

পুলিশের ৫ মামলায় ১৩৩ জনের নাম উল্লেখ করা হয়েছে আর র‌্যাবের মামলায় আসামীরা বিএনপি,জামাত, হেফাজতের অজ্ঞাত আসামী।

পুলিশের সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক শরীফ আহাম্মদ বাদী হয়ে সন্ত্রাস দমন আইনে করা মামলায় কাউন্সিলর ইকবাল হোসেনকে ১৪ নং ক্রমে অন্তর্ভূক্ত করা হয়েছে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.