টুইটার ফ্লিটসে এলো স্টিকার, জিফ যোগের সুবিধা

ডেস্ক রিপোর্ট

0 7

নিজেদের ফ্লিটস সেবা আপডেট করেছে টুইটার। এখন থেকে ফ্লিটসে স্টিকার পাঠাতে পারবেন ব্যবহারকারীরা। এ জন্য অন্য কোনো অ্যাপ ব্যবহারের প্রয়োজন পড়বে না।

গত বছরের নভেম্বরে সব ব্যবহারকারীর জন্য ফ্লিটস নিয়ে হাজির হয় টুইটার। এর মাধ্যমে ব্যবহারকারীরা টুইটারে ২৪ ঘণ্টার জন্য কনটেন্ট পোস্ট করতে পারেন। নির্ধারিত সময় পার হয়ে গেলে পোস্ট করা কনটেন্ট উধাও হয়ে যায়।

নিজেদের ওয়েবসাইটের সমর্থন অ্যাকাউন্ট থেকে এক টুইটে মাইক্রোব্লগিং সাইটটি জানিয়েছে, ব্যবহারকারীরা এখন থেকে জিফ এবং টোয়েমোজিস যোগ করতে পারবেন ফ্লিটস কনটেন্টে।

উল্লেখ্য, টুইটার নিজেদের প্ল্যাটফর্মের ইমোজিকে টোয়েমোজিস বলে থাকে। প্রযুক্তিবিষয়ক ব্লগ এনগ্যাজেট এক প্রতিবেদনে বলছে, টুইটার ব্যবহারকারীদের ফ্লিটস কনটেন্টে জিফ, স্টিকার, টোয়েমোজিস যোগ করতে শুধু টেক্সট আইকনের পাশে থাকা স্মাইলি আইকনে ক্লিক করলেই চলবে। এতে তাদের সামনে টুইটারের সব অ্যানিমেটেড স্টিকার এবং ইমোজি এসে হাজির হবে।

চাইলে ব্যবহারকারীরা ইন্টারফেইসের উপরে থাকা সার্চ বার ব্যবহার করেও পছন্দের গ্রাফিক্স খুঁজে নিতে পারবেন। টুইটারের বেলায় বিষয়টি নতুন হলেও, স্ন্যাপচ্যাট, ইনস্টাগ্রাম এবং ফেইসবুক স্টোরিজে আগে থেকেই ফিচারটি রয়েছে। এনগ্যাজেট মন্তব্য করেছে, ফিচারটির বদৌলতে হয়তো খুঁতখুঁতে ব্যবহারকারীদের নিজ প্ল্যাটফর্মের দিকে টানতে পারবে টুইটার।

ফ্লিটসের জন্য স্টিকার সুবিধাটি অ্যান্ড্রয়েড এবং আইওএস দুই প্ল্যাটফর্মের ব্যবহারকারীরাই পাবেন। তবে, এখনই যদি ফিচারটি চোখে না পড়ে তা হলে হতাশ হওয়ার কিছু নেই। সবার কাছে ফিচারটি ছড়িয়ে দিতেও কিছুটা সময় লাগবে টুইটারের।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.