আমি কারও বিরুদ্ধে লাগি না: হিরো আলম

ডেস্ক রিপোর্ট

0 23

‘তুমি আছো তুমি নেই’ ছবির মাধ্যমে বড় পর্দায় নায়িকা হিসেবে অভিষেক হতে যাচ্ছে দীঘির। চলচ্চিত্রে প্রসংশনীয় অভিনয়ের জন্য শ্রেষ্ঠ শিশুশিল্পী হিসেবে জাতীয় পুরস্কার প্রাপ্ত এ অভিনেত্রী দীর্ঘ বিরতির পর এবার নায়িকা হিসেবে অভিনয়ে ফিরে আসছেন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, আগামী ৫ বছরে নিজেকে একজন পরিপক্ক ও ভালো অভিনেত্রী হিসেবে দেখতে চান। কয়েকজন অপছন্দের অভিনেতার নাম জানতে চাইলে দীঘি প্রথমেই বলেন হিরো আলমের কথা। দীঘি বলেন, ওকে অভিনেতা বলা যায় না আর অভিনেতা হিসেবে ধরিও না। কারন নামের আগে হিরো শব্দটা যুক্ত করেই সে নিজেকে হিরো ভাবতে শুরু করেছে। আসলে আমি এ বিষয়ে কথাই বলতে চাই না। আমি মোটামুটি কমবেশি সবার সাথেই কাজ করেছি। আর অভিনেতা শব্দটা অনেক ভারি ও অর্থবহ শব্দ। এটা সবাইকে বলা যায় না। নায়ক/হিরো সহজে হওয়া যায়, কিন্তু অভিনেতা সবাই হতে পারে না। কিছু কিছু পাবলিক (মানুষ) থাকে যারা নামের আগে হিরো বসিয়ে ফেলে এবং হিরো হয়ে যায়।

হিরো আলম এক ভিডিও বার্তায় বলেন, আমি কারও বিরুদ্ধে লাগি না। চিত্রনায়িকা দীঘি আমাকে নিয়ে কী মন্তব্যটা করেছেন তা সবাই জানেন। একজন শিল্পীকে অসম্মান করে কথা বলে সে কোনোদিন জাতীয় পুরস্কার প্রাপ্ত শিল্পী হতে পারে না। আমি কারও দয়া কিংবা করুণায় এ জায়গায় আসিনি। আমাকে কেউ কিন্তু এ জায়গায় আনেওনি। আমি নিজের যোগ্যতায় এসেছি।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.