রাঙ্গামাটিতে বেইলি ব্রীজ ভেঙ্গে ট্রাক নদীতে নিহত ৩

রাঙ্গামাটি প্রতিনিধি

0 16

রাঙ্গামাটি-মহালছড়ি-খাগড়াছড়ি সড়কের কুতুকছড়িতে ইটের কংকর বোঝাই ট্রাক পারাপারের সময় বেইলি ব্রীজ ভেঙ্গে নদীতে পড়ে গিয়ে ট্রাকের চালকসহ ঘটনাস্থলে ৩ জন নিহত হয়েছে।

মঙ্গলবার (১২ জানুয়ারী) সকাল ৭টার দিকে কুতুকছড়ি বাজার সংলগ্ন রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কের বেইলি ব্রীজ নামক স্থানে এই দূর্ঘটনাটি ঘটে।

ঘটনার পর পরই নানিয়ারচর সেনা জোন, বিজিবি, ফায়ার সার্ভিস, যৌথ বাহিনী উদ্ধার অভিযান পরিচালনা করে সংশ্লিষ্টরা চালকসহ ৩ জনের মুত্যু নিশ্চিত করেছেন। তবে এখনো তাদের পরিচয় জানা যায়নি। বর্তমানে রাঙ্গামাটি-খাগড়াছড়ি সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

রাঙ্গামাটি কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকতা কবির হোসেন জানান, ইটের কংক্রিট বোঝাই ট্রাকটি নানিয়ারচর যাওয়ার সময় বেইলী ব্রীজ নামক স্থানে এই দুঘর্টনার কবলে পড়ে। তিনজনের মরদেহ উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান। তবে তাৎক্ষনিক তাদের পরিচয় জানা যায়নি।

দূর্ঘটনার খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান রাঙ্গামাটি জেলা প্রশাসক একে এম মামুনুর রশিদ, সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী শাহে আরিফিন, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল তাপশ রঞ্জন ঘোষ।

এসময় তারা উদ্ধার কাজ পরিদর্শন করেন এবং ঘটনার খবরা খবর নেন এবং বেইলী ব্রীজটি যাতে দ্রুত মেরামত করে যান চলাচলা স্বাভাবিক করা যায় তার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করেন।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.