সাতক্ষীরার কলারোয়া দু’সন্তানসহ স্বামী-স্ত্রী খুনের ঘটনায় মামলা

সাতক্ষীরা প্রতিনিধি

0 17

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যার ঘটনায় মামলা হয়েছে। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) রাতে কলারোয়া থানায় মামলা হয়। নিহত শাহিনুর রহমানের শাশুড়ি ময়না খাতুন কারও নাম উল্লেখ না করে মামলা করেন।

কলারোয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারান পাল মামলার বিষয়টি নিশ্চিত করেছেন। তবে মামলাটি পুলিশের অপরাধ তদন্ত বিভাগে (সিআইডি) হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ অক্টোবর) ভোরে কলারোয়া উপজেলায় দুই সন্তানসহ স্বামী-স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। নিহত ব্যক্তিরা হলেন শাহিনুর রহমান, তার স্ত্রী সাবিনা খাতুন, ছেলে সিয়াম হোসেন ও মেয়ে তাসলিমা। নিহতদের বাড়ি কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের খলিশাগ্রামে। জানা গেছে শাহিনুর পেশায় মৎস্য ব্যবসায়ী ছিলেন।

ঘটনার রাতে নিহত শাহিনুর রহমানের ছোট ভাই রায়হানুল ইসলাম বাড়ির অন্য ঘরে ঘুমিয়ে ছিলেন। তাকে থানায় হেফাজতে নেয়া হয়। তিনি জানান, এই পরিবারের সঙ্গে জায়গা-জমি নিয়ে পাশের কয়েক প্রতিবেশীর বিরোধ ছিল।

রায়হানুল ইসলাম আরও জানান, বাড়িতে তার মা ও বড় ভাইয়ের পরিবারের চারজনসহ তারা সাত সদস্য। তাদের মা বুধবার এক আত্মীয়ের বাড়িতে ছিলেন। তিনি ছিলেন পাশের ঘরে। ভোরে পাশের ঘর থেকে তিনি গোঙানির শব্দ শুনতে পান। গিয়ে দেখেন, ঘরের বাইরে থেকে দরজা আটকানো। দরজা খুলে দেখতে পান বীভৎস দৃশ্য। তখনো একটা শিশু বেঁচে ছিল। সে কিছুক্ষণ পর মারা যায়।

এই বিভাগের আরো খবর
Loading...