শুরু হচ্ছে আইইউবি’র হাল্ট প্রাইজ অন-ক্যাম্পাস প্রতিযোগিতা

ডেস্ক রিপোর্ট

0 5

গত বছরগুলোর মতো ২০২০–২১ সালে শুরু হতে যাচ্ছে আইইউবি’র হাল্ট প্রাইজ অন-ক্যাম্পাস প্রতিযোগিতা। ‘হাল্ট প্রাইজ ২০২১ চ্যালেঞ্জ’ শিরোনাম দিয়ে এবারের প্রতিযোগিতার বিষয় রাখা হয়েছে ‘ফুড ফর গুড’।

হাল্ট প্রাইজের ২০২১ সালের চ্যালেঞ্জ হিসেবে কর্মসংস্থান সৃষ্টি, অর্থনীতিতে উদ্দীপনা, ২০৩০ সালের মধ্যে এক কোটি লোককে সংযুক্তির লক্ষ্য নির্ধারণ করা হয়েছে।

হাল্ট প্রাইজের চ্যালেঞ্জ হচ্ছে, বেঁচে থাকার প্রয়োজনীয়তা থেকে খাদ্যকে যান্ত্রিকে রূপান্তরিত করা এবং এটা হবে মানবতার জন্য পরিবর্তন ও সমৃদ্ধি। হাল্ট প্রাইজ আইইউবি’র পরবর্তী সকল প্রোগ্রাম ‘Hult Prize at IUB’ এই ফেসবুক পেজ থেকে জানিয়ে দেয়া হবে।

হাল্ট প্রাইজের ২০২১ সালের ইভেন্টে সহযোগিতায় থাকছেন গ্লোবাল স্টাডিজ এন্ড গভর্নেন্স ডিপার্টমেন্ট (জিএসজি)। মিডিয়া পার্টনার হিসেবে আছে দৈনিক কালের কণ্ঠ, Jagonews24.com এবং Daily Sun; গ্রাফিক্স পার্টনার I’m art; ক্লাব পার্টনার গ্লোবাল গেটকিপারর্স, আইইউবি স্যোশাল ওয়েলফেয়ার ক্লাব, ইন্ডিপেনডেন্ট অ্যকাউন্টিং এসোসিয়েশন, ইন্ডিপেনডেন্ট মার্কেটার্স এসোসিয়েশন, স্যোশিওলজি ক্লাব- আইইউবি, আইইউবি আর্ট ক্লাব, এনট্রপোলজি ক্লাব- আইইউবি, আইইউবি ই–বিজনেস ক্লাব, আই ইইই আইইউবি স্টুডেন্ট ব্রাঞ্চ, আইইউবি এসিএম স্টুডেন্ট চ্যাপটার, ইন্ডিপেনডেন্ট বেটা ইলিটস, আইইউবি ডিবেট ক্লাব, ইন্ডিপেনডেন্ট ইন্টারন্যাশনাল বিজনেস ফোরাম ইন্ডিপেনডেন্ট এইচ আর সোসাইটি, গ্রিন প্লানেট ক্লাব – আইইউবি।

এই বিভাগের আরো খবর
Loading...