রাজধানীতে ২৭ হাজার ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ডেস্ক রিপোর্ট

0 10

রাজধানীর যাত্রাবাড়ী ও মতিঝিল টিএন্ডটি কলেজের সামনে অভিযান চালিয়ে ২৭ হাজার ইয়াবাসহ ৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা লালবাগ বিভাগের লালবাগ জোনাল টিম।

গ্রেফতারকৃত ব্যক্তিরা হলেন, মোঃ নুরুল আফছার (৪২) (ড্রাইভার), মোঃ ইকবাল হোসেন (৩৮), মোঃ সোনা মিয়া (৫২) ও মানিক কুমার রায় (৩৫)। গ্রেফতারের সময় তাদের হেফাজত থেকে মাদক পরিবহনে ব্যবহৃত একটি বাস জব্দ করা হয়েছে।

গোয়েন্দা লালবাগ বিভাগ সূত্রে জানা যায়, মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) গোয়েন্দা পুলিশের কাছে সংবাদ আসে যে, কক্সবাজার থেকে ইয়াবার বড় চালান নিয়ে আশা পরিবহনের একটি বাস ঢাকা প্রবেশ করছে। এমন সংবাদের ভিত্তিতে শনির আখড়া এলাকায় অবস্থান নেয় গোয়েন্দা পুলিশের দল। সকাল ৭.১৫ টায় আশা পরিবহনের একটি বাস শনির আখড়া এলাকায় এসে পৌঁছালে বাসটি থামিয়ে বাসের ভেতরে তল্লাশী করে ইয়াবাসহ তিনজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ। অপর একজন মাদক ব্যবসায়ী মানিক কুমার রায়কে গ্রেফতার করা হয় মতিঝিল টিএন্ডটি কলেজের সামনে থেকে। গ্রেফতারকৃত বাসের ড্রাইভার মোঃ নুরুল আফছার মোবাইলে ফোন করে মানিক কুমারকে ১০ হাজার পিস ইয়াবার চালান নেয়ার জন্য উল্লেখিত স্থানে আসতে বলেছিলেন।

গোয়েন্দা বিভাগ সূত্রে আরো জানা যায়, গ্রেফতারকৃতরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা উদ্ধারকৃত ইয়াবাগুলো গাড়ির চালকের ড্রাইভিং সিটের নিচে বিশেষ কৌশলে বক্স তৈরি করে বক্সের ভেতরে করে নিয়ে আসছিলেন। তারা কক্সবাজার থেকে ইয়াবা ক্রয় করে ঢাকায় নিয়ে আসতেন। এরপর দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করতেন।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা রুজু হয়েছে।

এই বিভাগের আরো খবর
Loading...