নওগাঁ-০৬ আসন উপনির্বাচনে হেলাল-এমপি নির্বাচিত

নওগাঁ প্রতিনিধি

0 8

নওগাঁ-০৬ আসনে আজ শনিবার ১৭ই অক্টোবর উপনির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল বিপুল ভোটে এমপি নির্বাচিত হয়েছেন।

নওগাঁ-০৬ আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন তিনজন প্রার্থী। তারা হলেন- বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন (হেলাল), বিএনপির প্রার্থী শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু ও ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম।

এ আসনে ভোটার সংখ্যা ৩ লাখ ০৬ হাজার ৭২৫ জন। যার মধ্যে পুরুষ ১ লাখ ৫৩ হাজার ৭৫৮ জন ও নারী ভোটার ১ লাখ ৫২ হাজার ৯৬৭ জন। এই আসনে ১০৪ কেন্দ্রে ভোট গ্রহণ করা হয়। নওগাঁ-০৬ আসনের উপনির্বাচনে ১ লাখ ৫ হাজার ৫২১ ভোট পেয়ে বেসরকারি ভাবে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের মনোনীত এমপি প্রার্থী (নৌকা) আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন হেলাল।

নিকটতম প্রতিদ্বন্দ্বি প্রার্থী বিএনপির প্রার্থী আলহাজ্ব শেখ মোঃ রেজাউল ইসলাম রেজু (ধানের শীষ) পেয়েছেন ৪ হাজার ৬০৫ ভোট ও ন্যাশনাল পিপলস পার্টির খন্দকার ইন্তেখাব আলম পেয়েছেন (আম) ১৮১৬ ভোট। এ আসনে ৩৬.৪ শতাংশ ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেছে বলে জানা গেছে। সাবেক সংসদ সদস্য ইসরাফিল আলমের মৃত্যুর কারনে এই আসন টি শূন্য হওয়ায় আজ ১৭ই অক্টোবর উপনির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল নওগাঁ-০৬ আসন থেকে এমপি নির্বাচিত হয়ে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা কে নওগাঁ-০৬ আসনের পক্ষ থেকে শুভেচ্ছা সহ অভিনন্দন জানিয়েছেন।

এই বিভাগের আরো খবর
Loading...