উলিপুরে পারিবারিক কলহের জের প্রতিবেশির বাড়িতে হামলা আটক- ১

হাফিজুর রহমান সেলিম, উলিপুর (কুড়িগ্রাম)প্রতিনিধি

0 28

কুড়িগ্রামের উলিপুরে পারিবারিক কলহের জের ধরে প্রতিবেশির বাড়িতে হামলা ও ভাংচুর চালিয়েছে দূর্বৃত্তরা। এ ঘটনায় মা-মেয়েসহ ৩জন গুরুত্বর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে, উপজেলা ধরনীবাড়ী ইউনিয়নের কিসামত মধুপুর পন্ডিতপাড়া গ্রামে। এ ঘটনায় মামলা দায়েরের পর পুলিশ একজনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।

পারিবারিক ও মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার রাতে কিসামত মধুপুর পন্ডিতপাড়া গ্রামের হাসিনুর রহমানের স্ত্রী মমতাজ বেগমের সাথে প্রতিবেশি এমদাদুল হক রতন গংদের সাথে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে। এরই জের ধরে গত শনিবার (১ আগস্ট) গভীর রাতে এমদাদুল হক রতন ও তার বড় ভাই এরশাদুল হক তার স্ত্রী খাদিজা বেগম লিপিসহ ৪-৫ জনের একটি সংঘবদ্ধ দল বাড়িতে হামলা চালিয়ে মমতাজ বেগমকে বেধড়ক মারপিট করে।

এসময় তার স্বামী হাসিনুর রহমান-মা রুবিনা বেগম এগিয়ে আসলে তাদেরকেও এলোপাতারি মারপিট করে গুরুত্বর আহত করে। পরে তাদের আত্মচিৎকারে এলাকার লোকজন এগিয়ে এসে মুমূর্ষ অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করায়। এঘটনায় মমতাজ বেগম বাদি হয়ে গত রবিবার উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ ঘটনার সাথে জড়িত এমদাদুল হক রতনকে আটক করে জেল হাজতে প্রেরণ করেন।

উলিপুর থানার মামলার এস আই (তদন্তকারি কর্মকর্তা) জয়নাল আবেদীন বলেন, মামলা দায়েরের পর ঘটনার সাথে জড়িত ১ নং আসামী এমদাদুল হক রতনকে আটক করা হয়েছে। বাকি আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এই বিভাগের আরো খবর
Loading...