উলিপুরে এমপি’র সুস্থতা কামনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত

হাফিজুর রহমান সেলিম, উলিপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি

0 33

কুড়িগ্রাম-৩ আসনের এমপি অধ্যাপক এম এ মতিনের সুস্থতা কামনায় উলিপুরে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (০৩ আগষ্ট) বিকালে এম এ মতিন কারীগরি ও কৃষি কলেজে এ মাহফিল হয়।

এ সময় এমপি’র দ্রুত সুস্থতা কামনা এবং সেই সঙ্গে দেশবাসীর করোনা ও সকল রোগ থেকে মুক্তির জন্য দোয়া করা হয়। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক স.ম আল মামুন সবুজ, ত্রান ও পুর্ণবাসন সম্পাদক মনজুরুল সরদার বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক প্রভাষক নোমান ফেরদৌস, সহ-প্রচার সম্পাদক প্রভাষক শাহীনুর আলমগীর, সাবেক ছাত্রলীগ নেতা বাবলু মিয়া, প্রকৌশলী মোঃ হাবিবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাখিবুল ইসলাম রুবেল, ধামশ্রেনী ইউনিয়ন যুবলীগের সভাপতি শফিক পঞ্চুসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় এম এ মতিন কারীগরি ও কৃষি কলেজের শিক্ষক এবং কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। দোয়া মাহফিল পরিচালনা করেন পাঁচপীর কেরামতিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও মোঃ শফিকুর রহমান, মাও. আজিজার রহমান, মাও. নুর আলম, মাও. আবুল কাশেম, মাও মোঃ রফিকুল ইসলাম ও মাও. আঃ হাই।


উল্লেখ্য, গত ৩১ জুলাই করোনায় আক্রান্ত হন কুড়িগ্রাম-৩ উলিপুর আসনের ক্ষমতাসীন দলের সাংসদ অধ্যাপক এম.এ মতিন। বর্তমানে তিনি বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তিনি তার নির্বাচনী এলাকা উলিপুরসহ দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

এই বিভাগের আরো খবর
Loading...