অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে বিজিবির হাতে যুবক আটক

শেরপুর প্রতিনিধি

0 16

অবৈধভাবে ভারতে অনুপ্রবেশের দায়ে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার সীমান্তবর্তী বারমারী এলাকার খলচান্দা গ্রামের আব্দুল আজিজ (৩০) নামে এক যুবককে আটক করেছে বিজিবি।

সোমবার (১৯ অক্টোবর) রাত আটটার দিকে খলচান্দা পাহাড়ী জঙ্গল থেকে তাকে আটক করা হয়। সে ওই গ্রামের জুলফিকার আলী ভুট্রোর ছেলে। মঙ্গলবার (২০ অক্টোবর) থানা পুলিশের কাছে তাকে হস্তান্তর করেছে বিজিবি।

বিজিবি সুত্রে জানা গেছে, আটককৃত আজিজ মদ, গাজা ও মোবাইল ফোন আনার জন্য অবৈধভাবে ১১১২ এর ৫ এস সীমান্ত পিলার এলাকা দিয়ে ভারতে প্রবেশ করে।

পরে রাত আটটার দিকে কর ফাঁকি দিয়ে ভারতীয় কোম্পানীর তৈরি রিয়েলমি সি- ১১ মডেলের একটি মোবাইল ফোন নিয়ে বাংলাদেশে আসার সময় টহলরত বিজিবির সদস্যরা টের পেয়ে তাকে আটক করে।

এসময় টহল দলের নেতৃত্বে ছিলেন নায়েক মো. এনামুল হক। বিজিরি জিজ্ঞাসাবাদে মদ, গাজা ও অন্যান্য ভারতীয় পণ্য সামগ্রী কেনার করার জন্য ভারতীয় নাগরিক রাজ নামের একজনের কাছে টাকা দিয়ে এসেছে বলে আব্দুল আজিজ স্বীকার করেছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বছির আহমেদ বাদল জানান, বিজিবির হাতে আটককৃত আব্দুল আজিজের বিরুদ্ধে কর ফাঁকি দিয়ে ভারতীয় মোবাইল ফোন আনার অপরাধে থানায় মামলা দায়ের করা হচ্ছে।

এই বিভাগের আরো খবর

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.